Twin sisters from Mumbai get married to same man in Solapur, wedding video goes viral

Twin sisters: একই ব্যক্তিকে বিয়ে যমজ বোনের! ভিডিয়ো হুড়মুড়িয়ে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এক যুবককে বিয়ে করলেন যমজ বোনেরা (Twin sisters)। এমনই উদ্ভট ঘটনা ঘটল মহারাষ্ট্রের সোলাপুরে। একাধিক রিপোর্ট অনুযায়ী, দুই বোনের একই পাত্রকে পছন্দ ছিল। তাই দুই পরিবারই সেই উদ্ভট বিয়ে মেনে নিয়েছে। জাঁকজমকপূর্ণভাবে বিয়ের আয়োজনও করা হয়।

২ নভেম্বর অকলুজ গ্রামে ঘটা করে হয় বিয়ের অনুষ্ঠান। তাঁদের বিয়ের ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজ়েনদের মনে প্রশ্ন জাগে, এই বিয়ে কি আদৌ আইনি স্বীকৃতি পাবে? দুই বোনকে দেখতে হুবহু এক! দুজনেই কর্মসূত্রে থাকেন মুম্বই শহরে। দুজনেই সিদ্ধান্ত নেন যে তাঁরা অতুল নামে এক ব্যক্তিকে বিয়ে করবেন। বিয়ের পরে তাঁরা আলাদা হতে চান না, তাই তাঁদের এমন সিদ্ধান্ত।

আরও পড়ুন: Snake Viral Video: হাওয়াই চটি মুখে নিয়ে চম্পট দিল গোখরো সাপ

মালশিরাস তালুকের বাসিন্দা অতুল বেশ কিছু দিন ধরেই রিঙ্কি ও পিঙ্কির পরিবারের ঘনিষ্ঠ। বাবা মারা যাওয়ার পরে মেয়েরা তাঁদের মায়ের সঙ্গেই থাকতেন। রিঙ্কি ও পিঙ্কির মা অসুস্থ হওয়ার সময় অতুল তাঁদের পরিবারকে নানা ভাবে সাহায্য করেন। এমন সময় দুই বোনই অতুলের প্রেমে পড়েন। মায়ের অনুমতি নিয়েই রিঙ্কি ও পিঙ্কি অতুলকে বিয়ে করেন।

বিয়ের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় হুড়মুড়িয়ে ভাইরাল হয়ে গিয়েছে। অনেক নেটিজেন পুরো বিষয়টি হাসতে থাকেন। এক নেটিজেন বলেন, ‘আমাদের ভাগ্যই খারাপ।’ একজন আবার বলেন, ‘ভগবান কেন? কেন?’ কেউ কেউ আবার বিয়ের আইনি বৈধতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁদের বক্তব্য, একজনকে কি বিয়ে করতে পারেন দুই মহিলা?

আরও পড়ুন: Viral video: কলেজের মাঠে ফিল্মি কায়দায় প্রেম নিবেদন! ভাইরাল ভিডিও, নোটিস যুগলকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest