বিড়ম্বনা! প্যান্ট না পরেই ক্যামেরার সামনে চলে এলেন সাংবাদিক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ‘ওয়ার্ক ফ্রম হোম’ নিয়ে বিড়ম্বনার যেন শেষ নেই। এর আগে এক মহিলা সাংবাদিকের বাবা প্রায় খালি গায়ে মেয়ের লাইভে চলে এসেছিলেন। তারও আগে এক সাংবাদিকের দুই ছোট ছোট ছেলেমেয়ে দস্যিপনা করতে করতে চলে এসেছিল টিভির পর্দায়। আর এবার এক সংবাদিক প্যান্ট ছাড়াই লাইভে বসে ‘ফেঁসে’ গেলেন। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মঙ্গলবার মার্কিন টিভি চ্যানেল এবিসি-র গুড মর্নিং আমেরিকা শোতে স্টুডিয়ো থেকে যোগাযোগ করা হয় সংবাদিক উইল রিভ-এর সঙ্গে। তিনি ঘুম থেকে উঠেই লাইভে বসে পড়েন। তাই তৈরি হয়ে বসলেও, সময় হয়ে যাওয়ার কারণে প্যান্ট পরতে ভুলে যান।

আরও পড়ুন: অদেখা ইরফান, দেখে নিন তরুণ বয়সের অপ্রকাশিত শর্ট ফিল্ম

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি একটি ফর্মাল শার্ট ও তার উপর ব্লেজার চাপিয়েছেন লাইভ দিচ্ছেন। প্রথমে তিনি একাই ছিলেন টিভি স্ক্রিনে। কিছুটা ক্লোজ ফ্রেমে রাখা হয়। এবার যখন তাঁর লাইভ শেষের মুখে, সেই সময় স্টুডিওর দুই অ্যাঙ্করের সঙ্গে তাঁকে এক সঙ্গে স্ক্রিনে ধরা হয়। তখন উইল-কে একটু দূর থেকে ফ্রেম করা হয়। ফলে আগে তাঁর শরীরের যতটা অংশ দেখা যাচ্ছিল, তার থেকে বেশি অংশ দেখা যায়। সেখানেই ধরা পড়ে যায় তিনি প্যান্ট পরেননি। শরীরের উপরের অংশে ফর্মাল সাজ থাকলেও নীচে অন্তত প্যান্ট ছিল না।

জানা গিয়েছে বাড়িতে নিজেই ক্যামেরা সেট করেছিলেন উইল। কিন্তু এ বিষয়ে তিনি সম্ভবত ততটা দক্ষ নন, টিভির লাইভে প্যান্ট বিহীন পা বেরিয়ে পড়া আটকাতে যতটা হওয়া প্রয়োজন। ফলে ক্লোজ ফ্রেমে তাঁর শরীরের নীচের অংশ দেখা না গেলেও পরে তা ধরা পড়ে যায়।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর ওই সাংবাদিক সোশাল মিডিয়ায় জানিয়েছে, তিনি অন্তর্বাস পরেই ছিলেন। পোস্টে লেখেন, “যখন ওয়ার্ক ফ্রম হোম করতে গিয়ে ভুল হয়ে যায় (বা, আপনার নিজের ফ্রেম করা লাইভ শটটি বেশিই চওড়া হয়ে যায়)! সামাজিক যোগাযোগের মাধ্যমগুলিতে বন্ধুবান্ধব, পরিবার এবং কয়েক শতাধিক অচেনা ব্যক্তির দেখা ওই ক্যামেরা অ্যাঙ্গেল আমাকে আমার সকালের রুটিন পুনর্বিবেচনা করতে বাধ্য করেছে।” 

আরও পড়ুন: ঋষি কাপুর অভিনীত সেরা ১০ সিনেমা, যা তাঁকে অবিস্মরণীয় করে রাখবে চিরকাল

Gmail 4

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest