WB Corona Cases: রাজ্যে দৈনিক সংক্রমণ ২১ হাজার ছুঁইছুইঁ, গত একদিনে মৃত্যু ১২৯ জনের

বৃহস্পতিবারের রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ২০ হাজার ৮৩৯ জন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজ্যে আরও ঝাঁকিয়ে বসছে করোনার কালো মেঘ। ২০ হাজারের গণ্ডি টপকে রাজ্যে দৈনিক করোনা সংক্রমণ ২১ হাজার ছুঁইছুইঁ। বৃহস্পতিবারের রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ২০ হাজার ৮৩৯ জন। এই সময়পর্বে মারণ ভাইরাস প্রাণ কেড়েছে ১২৯ জন রাজ্যবাসীর। একলাফে ১ হাজার ৫২৯ জন বেড়ে এই মুহূর্তে রাজ্যে অ্যাকটিভ করোনা রোগীর সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১ লক্ষ ৩০ হাজার ২১৩ জনে।

আশঙ্কার মাঝে অবশ্য স্বস্তির খবরও যথেষ্ট। গত একদিনে রাজ্যে করোনামুক্ত হয়েছেন ১৯ হাজার ১৮১ জন। যার ফলে এই মুহূর্তে রাজ্যে করোনামুক্তির হার পৌঁছে গেল ৮৬.৬৮ শতাংশে।

আরও পড়ুন : শীতলকুচি সফর নিয়ে ফের মুখ্যমন্ত্রী- রাজ্যপাল সংঘাত, চিঠি- পাল্টা চিঠিতে বাড়ছে উত্তাপ

গত একদিনে রাজ্যে করোনা পরীক্ষা হয়েছে ৭০ হাজার ৪৭৩টি। যার মধ্যে ২১ হাজার ৮৩৯ জনের রিপোর্ট পজিটিভ। যার ফলে এই মুহূর্তে রাজ্যের সংক্রমণের হার ৯.৫৬ শতাংশ। আগের কয়েকদিনের মধ্যেই সংক্রমণের হারে রাজ্যের জেলাগুলির মধ্যে সবথেকে বেশি উত্তর ২৪ পরগণায়। আর মৃত্যুতে কলকাতা।

রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় উত্তর ২৪ পরগণায় নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ৪ হাজার ১৩১ জন। কলকাতায় সংখ্যাটা ৩ হাজার ৯২৪ জন। এদিকে এই সময়পর্বে কলকাতায় প্রাণ হারিয়েছেন ৩৯ জন। উত্তর ২৪ পরগণায় ২৫ জন। কলকাতা, উত্তর ২৪ পরগণার পাশাপাশি চিন্তা বাড়াচ্ছে দক্ষিণ ২৪ পরগণা, হাওড়া, হুগলি, পশ্চিম বর্ধমান, নদিয়া, পশ্চিম মেদিনীপুরের জেলা।

বুধবার রাজ্যে নতুন করে মারণ ভাইরাসের কবলে পড়েছিলেন ২০ হাজার ৩৭৭ জন। পাশাপাশি এই সময়পর্বে রাজ্যে মৃতের সংখ্যা ছিল ১৩৫। মঙ্গলবার রাজ্যে নতুন করে করোনা সংক্রমিত হয়েছিলেন ২০ হাজার ১৩৬ জন। এই সময়পর্বে রাজ্যে ১৩২ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছিল।সোমবার করোনা সংক্রমিত হয়েছিলেন ১৯ হাজার ৪৪৫ জন। মৃত্যু হয়েছিল ১৩৪ জনের।

গত রবিবার রাজ্যে নতুন করে করোনা সংক্রমিত হয়েছিলেন ১৯ হাজার ৪৪১ জন। প্রাণ হারিয়েছিলেন ১২৪ জন রাজ্যবাসীর। আর শনিবার রাজ্যে করোনা আক্রান্ত হয়েছিলেন ১৯ হাজার ৪৩৬ জন। একদিনে করোনায় ১২৭ জনের মৃত্যু হয়েছিল। শতাধিক মৃত্যুর যে রেশ অব্যাহত রইল।

আরও পড়ুন : কেন জিএসটি বৈঠক এড়াচ্ছে কেন্দ্র? নির্মলা সীতারামনকে চিঠি অমিত মিত্রের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest