Panchayat Election : Bjp Leader's Hanging Body Recovered

Panchayat Election : সবংয়ে বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার, নিশানা তৃণমূলের দিকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পঞ্চায়েত নির্বাচনের প্রচার যখন মধ্যগগনে তখন রাজ্যে উদ্ধার হল আরও এক বিজেপি নেতার ঝুলন্ত দেহ। বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুরের সবংয়ে দীপক সামন্ত (৩৪)। পরিবারের দাবি, দীপকবাবুকে খুন করে ঝুলিয়ে দিয়েছে তৃণমূল। সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। এখনও পর্যন্ত এই বিষয়ে লিখিত কোনও অভিযোগ দায়ের হয়নি। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। যদিও জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর অজিত মাইতি জানিয়েছেন, আত্মঘাতী হয়েছেন ওই বিজেপি কর্মী।

এলাকার তৃণমূল কিছু নেতার সঙ্গে জমি সংক্রান্ত বিবাদ চলছিল দীপক সামন্ত নামে বিজেপির ওই বুথ সভাপতির। গেরুয়া শিবিরের অভিযোগ, সবং-এর বলপাই ৯ নম্বর অঞ্চলের বুথ সভাপতিকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। পঞ্চায়েত ভোটের মুখে শাসকদলের কাছে মাথা নত না করায় খুন, অভিযোগ বিজেপির। বুথ সভাপতিকে খুনের অভিযোগে সিবিআই তদন্তের দাবি করছে বিজেপি। মিথ্যে অভিযোগ, মৃত্যু নিয়ে রাজনীতি বিজেপির, পাল্টা দাবি তৃণমূলের।

বিজেপি নেতৃত্বের দাবি,২০২১ সালের বিধানসভা ভোটের ফল প্রকাশের পর থেকে চাষের জমি দখল করে নেয় তৃণমূল। চাষ করতে পারছিলেন না তিনি। তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। অভিযোগ অস্বীকার করেছেন জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর অজিত মাইতি। তাঁর কথায়,’ওই বিজেপি কর্মী আত্মঘাতী হয়েছেন। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। পুলিশি তদন্তেই সব স্পষ্ট হয়ে যাবে।পুলিশ জানিয়েছে, ঘর ভিতর থেকে বন্ধ ছিল। প্রাথমিকভাবে এটা আত্মহত্যা মনে হচ্ছে। কয়েক দিন ধরেই দীপক ও তাঁর ভাইয়ের মধ্যে বিবাদ চলছিল। সে কারণে আত্মহত্যা করে থাকতে পারেন। ঘটনার তদন্ত চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest