Jeetu-Nabanita: Nabanita Das shared a facebook post announcing break up with her husband Jeetu kamal

Jeetu-Nabanita: ফেসবুক পোস্টে সম্পর্কে ইতি ! বিয়ে ভাঙছে নবনীতা ও জিতু কমলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ে ভাঙছে জীতু কমল, নবনীতা দাসের। নিজের ফেসবুক হ্যান্ডেলে বিচ্ছেদের ঘোষণা করেন টেলি জগতের জনপ্রিয় নায়িকা। দুজন দুজনের সঙ্গে ভাল নেই, তাই তাঁরা পৃথক হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান নবনীতা। নিজের পোস্টের শেষে ভাল থেকো জীতু কমল বলেও মন্তব্য করেন নবনিতা দাস। বৃহস্পতিবার দুপুরে নবনীতার ফেসবুক পোস্ট দেখে টলিপাড়ায় জল্পনা শুরু।

জিতু কমলের সঙ্গে ছবি পোস্ট করে নবনীতা লিখলেন, ”টেবিলে আর দুটো করে প্লেট থাকবেনা… একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবেনা…তোয়ালে শেয়ার হবেনা, সান স্ক্রিন ভাগাভাগি হবেনা….কিছুই আর একসাথে হবেনা… তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো, গ্যাস বুকিং থেকে মেডিক্লেম সবটাই শিখিয়ে দিয়েছো..লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিলো..তাও নিজে একটু চেষ্টা করলাম।

সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট নজরে আসতেই কার্যত তোলপাড়। এবিপি লাইভের তরফ থেকে মোবাইল ফোনে যোগাযোগ করা হয়েছিল অভিনেতা জিতু কমলের সঙ্গে। ফোন বেজে গিয়েছে তাঁর, উত্তর আসেনি হোয়াটসঅ্যাপ বার্তারও। অন্যদিকে, নবনীতার ফোন টানা ব্যস্ত অথবা বেজে গিয়েছে। মেলেনি মেসেজের উত্তরও। এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত যুগলের কারও সঙ্গেই যোগাযোগ করা যায়নি।

সদ্যই লন্ডনে শ্যুটিং করতে গিয়েছিলেন জিতু। অংশুমান প্রত্যুষের ‘বাবুসোনা’ ছবিটিতে অভিনয় করছেন জিতু। তাঁর বিপরীতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee)-কে। এই ছবির শ্যুটিংয়ের জন্যই লন্ডনে গিয়েছিলেন জিতু। সেসময়ে তাঁর সঙ্গে লন্ডনে গিয়েছিলেন নবনীতা। বর্তমানে নতুন ধারাবাহিক শুরু করেছেন নবনীতা। সান বাংলার ধারাবাহিক ‘বিয়ের ফুল’-এ মুখ্যভূমিকায় দেখা যাবে তাঁকে। অন্যদিকে, একের পর এক নতুন ছবির কাজ রয়েছে জিতুর হাতে। সামনের মাসেই কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবির শ্যুটিংয়ের জন্য ফের লন্ডনে যাওয়ার কথা অভিনেতার। তবে অভিনেতার ব্যক্তিগত জীবনের তোলপাড় নিয়ে আঁচ পাননি কেউই। ধারাবাহিকের সময় নবনীতার সাক্ষাৎকারেও তিনি জিতুর সঙ্গে সম্পর্কের সমস্যা নিয়ে মুখ খোলেননি। আর তাই, জিতু নবনীতার বিচ্ছেদ অনুরাগীদের কাছে বেশ আকস্মিকই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest