Berhampore Murder: to whom susanta chowdhury wrote his instagram post

Berhampore Murder: “তুমি এতটাই সুন্দর, তোমাকে মন ভালোবাসতে চায়…”, সুশান্তর ইনস্টাজুড়ে শুধুই ‘প্রেম’ আর বিলাপ

শনিবারই ক্যামেরার সামনে দাঁড়িয়ে সুশান্ত চৌধুরী স্বীকার করেছে, সেই খুন করেছে সুতপা চৌধুরীকে। তার এই মন্তব্যে কার্যত হইচই পড়ে গিয়েছে। এরই মধ্যে সুশান্তর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নতুন করে ভাবাচ্ছে তদন্তকারীদের।

ইনস্টাগ্রামে সুশান্ত লিখেছিল, “ওয়েটিং কর, ম্যায় আ রহা হুঁ!” শুধু তাই নয়, সুশান্তর ইনস্টাগ্রাম প্রোফাইল যেন মন ভাঙার ডায়ারি। তার শেয়ার করা স্টেটাসের কিছু মন্তব্য এই রকম, “তুমি এতটাই সুন্দর, তোমাকে মন ভালোবাসতে চায়…”। কিছু স্টেটাসে আবার মন ভাঙার ‘হাহাকার রয়েছে’। “সকলে বলে এর থেকে ভালো কাউকে তুমি জীবনে পাবে। কিন্তু, অন্য কাউকে তো এই মন চায় না… ওকেই চায়”, একটি ইনস্টাগ্রাম স্টেটাসে ভিডিয়ো দিয়ে এমনই মন্তব্য শেয়ার করেছে সুশান্ত। আবার কিছু কিছু কিছু স্টেটাসে ‘বুঝদার’ মন্তব্য শেয়ার করেছে সুশান্ত। যার সারমর্ম কিছুটা এই রকম। “আমি জানি নিজের জীবন গোছাতে তুমি বড় ব্যস্ত। এক বন্ধু ব্যস্ত থাকলে তাকে অপর বন্ধুই তো বুঝবে। আমি আছি সব সময় তোর পাশে। শুধু আমাকে কখনও ভুলে যাস না।” বিভিন্ন ভিডিয়োতে এই স্টেটাসগুলি শেয়ার করা হয়। বেশিরভাগই অডিয়ো ভিডিয়ো ইনস্টা স্টেটাস।

সুতপার বাবা স্বাধীন চৌধুরী জানিয়েছিলেন, তাঁর মেয়ে সুতপার সঙ্গে সুশান্ত’র কোনও সম্পর্ক ছিল না। এই দাবির বিপরীত সুর শোনা গিয়েছিল সুশান্ত চৌধুরীর পরিবার ও বন্ধুদের দিক থেকে। সম্প্রতি একটি ফেসবুক পোস্টে সুশান্ত-সুতপার বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে ‘তপন ওয়াইটি’ নামের একটি প্রোফাইল থেকে। সেই ছবিগুলিতে ওই দুজনের মধ্যে ‘ঘনিষ্ঠতার ইঙ্গিত’ মিলেছে।

আরও পড়ুন: Anubrata Mandal: রাত থেকে বুকে ব্যথা,হাসপাতালে ভর্তি করানো হল অসুস্থ অনুব্রতকে

পুলিশি হেফাজতে সুতপাকে মন্দিরে বিয়ে করার দাবি করেছে সুশান্ত। আরও একধাপ এগিয়ে, সুতপার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি হওয়ার দাবিও সুশান্ত করেছে তদন্তকারীদের কাছে।  ইনস্টার একটি পোস্টেও সুশান্ত সম্বোধন করেছে ‘মিসেস চৌধুরী’ বলে। তাহলে কি সুশান্তর বিয়ে করার দাবি কি সত্যি? সাধারণত দীর্ঘ দিন ধরে মানসিক এবং শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ার পর বিচ্ছেদ ঘটলে এই ধরনের বিকার দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। যার ফলাফল হতে পারে ভয়াবহ ও নৃশংস, জানাচ্ছেন মনোবিদরা।

সুশান্তের ফেসবুকে গত কয়েক মাসের পোস্ট থেকেও তার মনের জটিলতার কিঞ্চিত হদিস মিলেছিল। ইনস্টাগ্রাম প্রোফাইলেও সুশান্ত লিখে রেখেছে, ‘ওয়েটিং কর, ম্যায় আ রহা হুঁ’! কার উদ্দেশে লিখেছিল সে এই কথা? এর মধ্যেও কি লুকিয়ে ছিল সুতপা-হত্যার ইঙ্গিত?

আরও পড়ুন: Weather Update: বর্ষার আগেই বৃষ্টি বঙ্গে, কলকাতায় ঝড়বৃষ্টির পূর্বাভাস, তিন দিন অতি ভারী বৃষ্টির কমলা সতর্কতা