cbi send notice to tmc leader anubrata mondol on cow trafficking issue

Cow Smuggling Case: গরু পাচার মামলায় এবার কেষ্টকে নোটিস CBI-এর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বুধবার তৃণমূল কংগ্রেস সাংসদ দেব–কে নোটিশ পাঠিয়েছিল সিবিআই। গরু পাচার ইস্যুতে পাঠানো হয়েছিল নোটিশ। এবার একই ইস্যুতে সিবিআই নোটিশ পাঠাল বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডলকে।

বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস (TMC) সভাপতিকে ১৪ ফেব্রুয়ারি হাজিরার নির্দেশ। সিবিআই (CBI) সূত্রে খবর, গরু পাচার মামলায় (Cow Smuggling Case) বিভিন্ন অভিযুক্ত এবং সাক্ষীদের জিজ্ঞাসাবাদ করে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস (TMC) সভাপতির নাম উঠে এসেছে। তাই জিজ্ঞাসাবাদ করতে চেয়ে অনুব্রত মণ্ডলকে নোটিস দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

সম্প্রতি ভোট পরবর্তী হিংসা মামলায় অনুব্রতকে তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।অনুব্রত মণ্ডল তখন অসুস্থ বলে জানিয়ে দিয়েছিলেন। আর কলকাতা হাইকোর্টের দরজায় কড়া নেড়েছিলেন। তাতে সায় দিয়েছিল কলকাতা হাইকোর্ট। রায়ে বলা হয়েছিল তদন্ত জারি থাকলেও কথা বলতে যেতে হবে অনুব্রত গড়েই। আর তিনি সরাসরি এই মামলায় যুক্ত নন বলে তাঁকে গ্রেফতার করা যাবে না।

আরও পড়ুন: WB Civic Polls 2022: ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যেই ১০৮ পুরসভায় তৃণমূলের প্রার্থীতালিকা বদল

এই বিষয়ে অনুব্রত মণ্ডল সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি। তবে ঘনিষ্ঠমহলে বলেছেন, ভোট পরবর্তী হিংসা মামলায় তাঁকে জড়াতে না পেরেই এবার নতুন করে গরু পাচার মামলায় জড়ানোর চেষ্টা করছে সিবিআই। এখন দেখার এই নিয়ে জল কতদূর গড়ায়। আবার অনুব্রত মণ্ডল কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন কিনা সেটাই দেখার।

উলেখ্য, বুধবার গরু পাচার মামলায় অভিনেতা–সাংসদ দেবের কাছে নোটিশ পাঠিয়েছিল। ঘাটাল কেন্দ্রের তৃণমূল কংগ্রেস সাংসদ দীপক অধিকারীকেও নোটিশ পাঠায় সিবিআই। আগামী ১৫ ফেব্রয়ারি সাংসদ–অভিনেতাকে হাজিরার নির্দেশ দেওয়া হযেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার পক্ষ থেকে। এই মামলায় তদন্তের সময়ই উঠে এসেছে তাঁর নাম।

আরও পড়ুন: সিগন্যাল ছাড়াই রেললাইনে কাজ! ট্রলির সঙ্গে সংঘর্ষ দুরন্ত গতিতে আসা বর্ধমান লোকালের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest