Anubrata Mondal meets Mamata Banerjee in Bolpur station while mamata was travelling towards malda

উত্তরবঙ্গ সফরে মমতা, বোলপুরে ট্রেন থামতেই ‘দিদি’কে চপ-মুড়ি খাওয়ালেন অনুব্রত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৭- ৯ ডিসেম্বর তিনদিনের উত্তরবঙ্গ সফরের জন্য হাওড়া থেকে রওনা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (West Bengal Chief Minister to hold review meeting in North Bengal) ৷ প্রতিবারের মতই আকাশপথেই রওনা হওয়ার কথা ছিল তাঁর ৷ কিন্তু নিম্নচাপের কয়েকদিন ধরেই আবহাওয়া খারাপ থাকার কারণে শেষমেষ শতাব্দী এক্সপ্রেসেই সফর করার সিদ্ধান্ত নেন তিনি (Mamata Banerjee to North Bengal) ৷ তবে এখনও পর্যন্ত তাঁর এই রেল সফর বেশ ঘটনাবহুল ৷

মালদার পথে জনশতাব্দী এক্সপ্রেসে রওনা হয়েছেন মমতা (Mamata Banerjee)। পথে, বোলপুর স্টেশনে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) ওরফে ‘স্নেহের কেষ্ট’-র সঙ্গে সাক্ষাত্‍ করলেন মুখ্যমন্ত্রী। সোমবার, বোলপুর স্টেশনে তৃণমূল কর্মী সমর্থকদের নিয়ে উপস্থিত ছিলেন অনুব্রত। ট্রেন এসে থামতেই নেত্রীর দিকে এগিয়ে যান কেষ্ট মণ্ডল। দু’-চারটি বাক্য কুশল বিনিময়ের পরেই জেলার হালহকিকত নিয়ে কথা বলেন তাঁরা। তবে ঠিক কী কী বিষয় নিয়ে আলোচনা হয়েছে তা স্পষ্ট করেননি অনুব্রত। শুধু এটুকুই জানিয়েছেন, স্বল্প সাক্ষাতে জেলার সার্বিক উন্নয়ন নিয়েই কথা হয়েছে।

মুখ্যমন্ত্রীর জন্য ট্রেনে চপ, মুড়ি, মিষ্টি তুলে দেন তিনি ৷ এছাড়াও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে স্টেশনে আসেন জেলাশাসক বিধান রায় এবং জেলা পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠীও । স্টেশনে উপস্থিত ছিলেন দলীয় নেতা কর্মীরাও ।

প্রসঙ্গত, আজই উত্তরবঙ্গে ঝটিকা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সম্ভবত উত্তর এবং দক্ষিণ দিনাজপুর যাবেন মমতা। ওইদিন গাড়িতে গঙ্গারামপুর হয়ে রায়গঞ্জে প্রশাসনিক বৈঠক করতে পারেন তিনি। তার পরেরদিন ৮ ডিসেম্বর মালদা এবং মুর্শিদাবাদে প্রশাসনিক বৈঠক করবেন মমতা। জেলাশাসক, বিডিও, জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলবেন তৃণমূল সুপ্রিমো। সম্ভবত ৯ ডিসেম্বর, নদিয়ার কৃষ্ণনগরে প্রশাসনিক বৈঠক করবেন মমতা।

সূত্রের খবর, প্রশাসনিক  বৈঠক সেরে ৯ ডিসেম্বর রাতেই কলকাতা ফিরতে পারেন মুখ্যমন্ত্রী। ফেরার পরে আগামী ১৩ ডিসেম্বর ফের গোয়া যাওয়ার কথা রয়েছে তৃণমূল সুপ্রিমোর। এছাড়াও, নেপালের তরফেও একটি আমন্ত্রণ রয়েছে তাঁর। তবে সেই কর্মসূচি বিস্তারিত এখন কিছুই প্রকাশ্যে আনা হয়নি। অন্যদিকে, কলকাতাতেও পুরনির্বাচনে প্রার্থীদের প্রচারে অংশ নিতে পারেন মুখ্যমন্ত্রী। আগামী ১৬ ডিসেম্বর বাঘাযতীন ও বেহালাতে সভা করার কথাও রয়েছে তাঁর।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest