iPhone14: Bengal Couple Sells Off Infant Son To Buy Iphone

iPhone14: রিলস করার নেশা! সদ্যোজাত সন্তানকে বিক্রি করে আইফোন কিনলেন দম্পতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইফোনের লোভে ৮ মাসের শিশুকে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠল মা-বাবার বিরুদ্ধে। উত্তর ২৪ পরগণার পানিহাটির গান্ধীনগর এলাকায় এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। দামি অ্যাপেলের আইফোন কিনে রিল শ্যুট করার জন্য ওই শিশুটিকে বিক্রি করে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

ওই মায়ের নাম সাথী ঘোষ। পুলিশ তাকে ইতিমধ্য়েই আটক করেছে। অভিযুক্ত বাবা জয়দেব ঘোষকে খুঁজছে পুলিশ। কিন্তু ঘটনার ব্যাপারে জানাজানি হল কীভাবে? আসলে কিছুদিন ধরেই ওই দম্পতির শিশু সন্তানকে দেখতে পাচ্ছিলেন না প্রতিবেশীরা। কিন্তু ওই দম্পতি একেবারে ভাবলেশহীন। এদিকে আইফোন ১৪ নিয়ে ঘুরছেন দম্পতি। সেই ফোনের দাম নয় নয় করে লাখ খানেক টাকা। কিন্তু ওই দম্পতি এত টাকা পেলেন কোথা থেকে?

এরপরই চেপে ধরেন প্রতিবেশীরা। তখনই আসল কথাটা বলে ফেলেন ওই মহিলা। তিনি স্বীকার করে নেন আই ফোন কেনার জন্য বাচ্চাকে বিক্রি করে দিয়েছি। এরপরই পুলিশের কাছে খবর যায়। পুলিশ গিয়ে মাকে আটক করে। তবে ওই শিশুর বাবা পলাতক।

আরও পড়ুন: BJP Worker: স্ত্রী হেরে যাওয়ায় বাবার উপর রাগ, মালদহে বিজেপি কর্মীকে খুনে অভিযুক্ত ছেলে

কমিশনরটের এক শীর্ষ কর্তা জানিয়েছেন “জিজ্ঞাসাবাদের পরে, শিশুপুত্রের মা অপরাধ স্বীকার করেছেন এবং জানিয়েছেন রিল বানিয়ে অর্থ উপার্জনের জন্যই কোলের সন্তানকে বিক্রির ফন্দি আটেন ওই দম্পতি”। খড়দহের বাসিন্দা প্রিয়াঙ্কা ঘোষের কাছ থেকে শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। পুলিশ আরও জানিয়েছে, সাত বছরের মেয়েকেও বিক্রির প্ল্যানিং ছিল ওই দম্পতির। কিন্তু পরিকল্পনাটি ভেস্তে যায়। ব্যারাকপুর কমিশনারেট সূত্রে খবর, ইতিমধ্যেই এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে অন্য কোনও চক্র জড়িত রয়েছে কি না, তা খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। ধৃতদের আদালতে পেশ করে হেফাজতে নিয়ে জিজ্ঞাসবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় কাউন্সিলর তারক গুহ এ প্রসঙ্গে টাইমস নাওকে বলেন, ‘শিশুটিকে বিক্রি করে দেওয়ার পর জয়দেব তাঁর সাত বছরের কন্যাকেও বিক্রি করে দেওয়ার চেষ্টা করেন। পুলিশ ওই দম্পতি ও ক্রেতা মহিলাকে গ্রেফতার করেছে।’

আরও পড়ুন: Lakshmi Bhander: লক্ষ্মীর ভান্ডারে হাজার টাকা দেওয়া হোক মুসলিমদেরও, বিধানসভায় হুমায়ুনের দাবিতে অস্বস্তিতে তৃণমূল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest