Viral video: nandini didi of dalhousie gets trolled again

Viral video: মাথায় ব্যান্ডেজ, দোকান গিয়ে আরও অসুস্থ হয়ে পড়লেন ‘ভাইরাল’ নন্দিনী দিদি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ডালহৌসির অফিস পাড়ায় এক চিলতে ভাতের হোটেল চালানো নন্দিনী দিদি হঠাৎ করেই ভাইরাল হয়ে যান নেটপাড়ায়। সৌজন্যে ইউটিউব ভিডিও। ভিডিও ভাইরাল হতেই সুন্দরী নন্দিনীকে দেখতে ভিড় জমতে থাকে তাঁর দোকানে। অন্যদিকে ইউটিউব ভরে যায় ভিডিওতে। ভাইরাল হওয়ায় এতটাই জনপ্রিয়তা বেড়ে গিয়েছিল নন্দিনী দিদির যে দিদি নাম্বার ওয়ানেও খেলে গিয়েছেন তিনি। সময়ের সঙ্গে সঙ্গে এখন মাতামাতিটা কমলেও মাঝে মধ্যেই বিভিন্ন কারণে সংবাদ শিরোনামে উঠে আসেন নন্দিনী। কিছুদিন আগেই নিজের ইউটিউব চ্যানেল নিয়ে চর্চায় উঠে এসেছিলেন তিনি। তবে এবারে কারণটা একেবারেই আলাদা।

সম্প্রতি এক ব্যক্তি একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে নন্দিনীকে দেখা গিয়েছে তাঁর ভাতের হোটেলে।  কপালে, চোখের ঠিক পাশেই একটি বড়সড় ব্যান্ডেজও চোখে পড়েছে ভিডিওতে। সম্ভবত কাজের ফাঁকে কোনো ভাবে আঘাত পেয়েছেন নন্দিনী।  তবুও ওই অবস্থাতেও কাজ বন্ধ রাখেননি তিনি। ভিডিওতে দেখা যায়, মলিন মুখ নিয়েই কাস্টমারদের খাবার পরিবেশন করছেন তিনি। কিন্তু কাজ করতে করতেই হঠাৎ ঘটে যায় বিপত্তি। মাথা ঘুরে যায় অসুস্থ নন্দিনীর। পাশের এক ভদ্রলোককে তাড়াতাড়ি সাহায্য করতে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন: Bollywood: মুকেশ অম্বানিকে জড়িয়ে ধরলেন দীপিকা পাড়ুকোন

তাঁর এই ভিডিয়ো দেখে কেউ যেমন জানতে চেয়েছেন কী হয়েছে তিনি কেমন আছেন, তেমনই কেউ কেউ মজা করেছেন। এক ব্যক্তি মশকরা করে লেখেন, ‘লাইফ তো এঁরাই কাটাচ্ছেন। আমরা তো আধার আর প্যান লিংক করাতে দুনিয়ায় এসেছি।’ আরেকজন লেখেন, ‘সায়ন্তিকা বা কোয়েল নয়, মহানায়ক সম্মান তো এঁর পাওয়া উচিত ছিল! কী নাটক জানে, বাবা রে!’ অন্য আরেক নেট নাগরিক লেখেন, ‘ক্যামেরা দেখলেই যাত্রা শুরু। লোকজনও এঁকে বেকার ফুটেজ দিয়ে যান।’

যদিও কেউ কেউ তাঁর সাহস এবং পরিশ্রমকে বাহবা জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, ‘ওঁর মতো পরিশ্রমী মহিলাকে স্যালুট জানাই।’

আরও পড়ুন: Honey Trap: যৌনতার ফাঁদ পেতে প্রাক্তন সেনাকর্মীর কাছ থেকে ১১ লক্ষ টাকা আদায়, গ্রেফতার অভিনেত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest