last Video of Sushant Chowdhury, main accused of Sutapa Chowdhury Murder case, goes viral

Berhampore Murder: ‘তুই বললে বিষ খেয়ে মরে যেতাম’, ভাইরাল সুতপাকে শেষ ভিডিয়ো সুশান্তর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বহরমপুরের ছাত্রী সুতপা চৌধুরী খুনের ঘটনায় আবারও প্রকাশ্যে এক চাঞ্চল্যকর তথ্য। একদিকে যেমন সুতপার পরিবার, তাঁকে উত্ত্যক্ত করা থেকে যাবতীয় অভিযোগ সুশান্ত চৌধুরীর বিরুদ্ধে তুলেছে। অন্যদিকে সুশান্তকে সুতপা আগেই মানসিকভাবে খুন করেছিল বলে দাবি অভিযুক্তের পরিবারের। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ২ মিনিট ২৬ সেকেন্ডের সুশান্তর শেষ ভিডিওবার্তা। যা সুতপার উদ্দেশেই সুশান্ত বলেছিল বলেই দাবি পরিবারের। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি The News Nest।

ভিডিয়োর শুরুতেই আবেগতাড়িত হয়ে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে দেখা যায় সুশান্তকে। ধরা গলায় তিনি বলতে থাকেন, ‘‘পাঁচ মাস হয়ে গেল ভাল করে কথা বলিস না। পাঁচ মাসে একটা দিনও ভাল কাটেনি (আমার)।’’ তার পর আবার বলেন, ‘‘কী করে থাকব তোকে ছাড়া! মিডল ক্লাস ফ্যামিলির ছেলে অভিনয় করে কাঁদতে পারি না। হাসিখুশি হয়ে বললে বিষ খেয়ে মরে যেতাম। আমি কী করে থাকব? তোকে বড় ভালবেসেছিলাম। কান্না কি তোর অভিনয় মনে হয়?’’ এই ভিডিয়োয় সুশান্তকে বার বার কাঁদতে দেখা যায়। তাঁর পরিবারের দাবি, সম্পর্ক হারানোর যন্ত্রণা থেকে তীব্র মানসিক অবসাদে সুশান্ত যে ভুগছিলেন, এই ভিডিয়ো তারই প্রমাণ। আসলে কোনও ভাবেই তিনি মেনে নিতে পারেননি যে সুতপা তাঁর সঙ্গে সম্পর্ক রাখবে না।

আরও পড়ুন: বঙ্গ সফরকালে বিজেপি যুব নেতার রহস্য মৃত্যু, ধুন্ধুমার কাশীপুরে,যেতে পারেন অমিত শাহ

ভিডিওবার্তায় একনাগাড়ে তাকে কাঁদতেই দেখা গেছে। সুশান্তর পরিবারের দাবি, দীর্ঘ সম্পর্কের পর বিচ্ছেদ, এবং সুতপার সরে যাওয়া কোনওভাবেই মেনে নিতে পারেনি সুশান্ত। মানসিক অবসাদেও সে কারণে সে ভুগছিল।

গত সোমবার সন্ধ্যায় নৃশংস ভাবে খুন করা হয় মালদহের ইংরেজবাজারের কলেজ ছাত্রী সুতপা চৌধুরীকে। বহরমপুরের অভিজাত এলাকা গোরাবাজার সুইমিং পুলের গলিতে সুশান্তের অতর্কিত আক্রমণে মৃত্যুর কোলে ঢলে পড়েন উদ্ভিদবিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্রী। সম্পর্কের অবনতির কারণেই এই খুন বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে।

আরও পড়ুন: Cyclone Asani: আজই ঘূর্ণিঝড়ে পরিণত হবে নিম্নচাপ, বিশেষ সতর্কতা ওড়িশা-অন্ধ্র-বাংলায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest