Murder Case: One passenger died after bullet injury in express train in NJP station

Murder Case: এনজেপি স্টেশনে ঢোকার মুখে কামাখ্যা এক্সপ্রেসে চলল গুলি! মৃত এক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ট্রেনের ভিতর আচমকা চলল গুলি। আর সেই গুলির আঘাতেই মৃত্যু হল এক যাত্রীর। সোমবার রাতে ভয়ংকর এই ঘটনা ঘটে নিউ জলপাইগুড়ি স্টেশনের কাছে।

রেল সূত্রে খবর, সোমবার রাতে এনজেপি স্টেশনে ঢুকছিল এক্সপ্রেস ট্রেনটি। হঠাৎই একটি অসংরক্ষিত কামরায় গুলি চলার শব্দ হয়। যাত্রীদের মধ্যে শুরু হয় হুড়োহুড়ি। দেখা যায়, এক যাত্রী মাথা ঝুঁকে পড়ে রয়েছেন একটি আসনে। তাঁর পাশেই পড়ে রয়েছে একটি রিভলভার।

আরও পড়ুন: Mamata Banerjee: শক্তিগড় শুটআউটে কোল মাফিয়া রাজুর খুন নিয়ে মুখ খুললেন মমতা

প্রাথমিক ভাবে যাত্রীরা ভেবেছিলেন, ওই যাত্রী আত্মহত্যা করেছেন। তবে পরে দেখা যায়, ওই যাত্রীর দেহে একাধিক বুলেট বিঁধেছে। সে ক্ষেত্রে খুনের তত্ত্বও উঠে আসছে। সে ক্ষেত্রে আততায়ী ওই ট্রেনেই ছিলেন বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যে তদন্ত শুরু করেছে রেল পুলিশ। ওই ট্রেনের যাত্রীদের স্টেশনে নামিয়ে চলছে জিজ্ঞাসাবাদ। পাশাপাশি দেহ স্থানীয় হাসপাতালে পাঠানো হচ্ছে বলে খবর।

ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে রেল পুলিশ। কে বা কারা গুলি চালাল, কোন উদ্দেশ্যেই বা গুলি চালানো হল, তা জানার চেষ্টা চলছে। পুলিশের প্রাথমিক ধারণা, ব্যক্তিগত শত্রুতা থেকেও ব্যক্তির উপর গুলি চালানো হতে পারে। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সেই সময় ওই কামরায় আরও যাত্রী ছিলেন কি না, তাঁরা কিছু দেখেছেন কি না, তা এখনও স্পষ্ট নয়। তবে ট্রেন যাত্রা যে এতখানি বিপজ্জনক হতে পারে, তা বিশ্বাস করতে পারছেন না অন্য যাত্রীরা।

আরও পড়ুন: Amit Shah: চলতি সপ্তাহেই বঙ্গ–সফরে অমিত শাহ, কোথায় করতে চলেছেন জনসভা?‌

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest