Malda: Two women were brutally beaten up naked in Malda, viral video

Malda: মালদায় ২ মহিলাকে অর্ধনগ্ন করে মারধর, পাশে দাঁড়িয়ে সিভিক ভলান্টিয়াররা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উন্মত্ত জনতার মাঝে পড়ে গিয়েছে দুই মহিলা। চলছে বেধড়ক মার। কারও হাতে উঠেছে জুতো, কেউ আবার চুলের মুঠি ধরে মারছেন হ্যাঁচকা টান। দূর থেকে কয়েক জন বলে উঠলেন, আর মেরো না। এবার মরে যাবে তো! তবে সে সবে কান নেই কারও। প্রতি মুহূর্তে যেন আরও বাড়ছে মারের তীব্রতা। এদিকে মারের চোটে তখন পরনে থাকা শাড়ি, ব্লাউজ খুলে মাটিতে লুটোপুটি খাচ্ছে। কিন্তু, নগ্ন অবস্থাতেই চলছে মার। হাউহাউ করে কেঁদে চলেছেন দুই মহিলা। পাশে দাঁড়িয়ে সিভিক ভলান্টিয়ার। কিন্তু, তাতেও কমছে না মারের দাপট। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিয়ো। তারপরেই তা নিয়ে নিন্দার ঝড় উঠেছে নানা মহলে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি The News Nest।

এ ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই তীব্র শোরগোল শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলেও। বাংলার সরকারকে কাঠগড়ায় তুলে তোপ দেগেছেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। রাজনৈতিক রং না দেখে দোষীদের শাস্তির দাবিতে সরব হয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। ইতিমধ্যেই স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে রাজ্য মহিলা কমিশন। পুলিশের কাছ থেকে ঘটনার ফুটেজও চাওয়া হয়েছে বলে খবর। এদিয়ে যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে যে সময় মহিলাদের উপর নির্যাতন চলেছে সেই সময় পাশেই দাঁড়িয়ে ছিল সিভিক ভলান্টিয়াররা। কিন্তু, সবটা দেখেও কেন সিভিক ভলান্টিয়াররা কোনও দায়িত্ব নিল না সেই প্রশ্ন তোলা হয়েছে কমিশনের তরফে। সূত্রের খবর, মালদহের বামোনগোলা থানার পাকুয়াহাটে ঘটেছে এই ঘটনা।

আরও পড়ুন: Panchayat Election 2023 Results: ভেঙে পড়ল গেরুয়া গড়! উত্তরবঙ্গ, জঙ্গলমহল থেকে মতুয়াগড়ে ভরাডুবি বিজেপির

সেখানেই ভরা বাজারে পকেটমার সন্দেহে দুই মহিলাকে নগ্ন করে রাস্তায় বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ। মারা হয়েছে জুতো দিয়েও। যদিও আদৌও ওই মহিলা কোনও চুরি বা ছিনতাইয়ের সঙ্গে যুক্ত ছিলেন কিনা সেই প্রশ্নের উত্তর খুঁজছে মহিলা কমিশন। অভিযোগের সত্যতা যাচাইয়ে তথ্য চেয়ে করা হয়েছে ই-মেল। মহিলারা চুরির ঘটনায় অভিযুক্ত হলে ফুটেজ দিন। ইতিমধ্যেই পুলিশকে এ কথা বলা হয়েছে রাজ্য মহিলা কমিশনের তরফে।

যদিও নির্যাতিতা দুই মহিলার পরিবারের দাবি, ১৯ জুলাই মালদহের পাকুয়াহাটে পুলিশের সামনেই তাদের বিবস্ত্র করে মারধর করা হয়। অথচ অভিযুক্তদের গ্রেফতারের (Arrest) পরিবর্তে নির্যাতিতাদেরই গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার প্রতিবাদে মালদহের পুলিশ সুপার এবং মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে এদিন দুপুর থেকে পুলিশ সুপারের অফিস ঘেরাও করে অবস্থানে বসেছে বিজেপি।

আরও পড়ুন: Condom: বারান্দায় ছড়িয়ে কন্ডোম! স্কুল খুলতেই চোখ কপালে শিক্ষকদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest