Mamata Banerjee selling chop in road side tea stall in jhargram

Mamata Banerjee: রাস্তার ধারের দোকানে চপ ভাজলেন মুখ্যমন্ত্রী, বিক্রি হাজার টাকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবার জঙ্গলমহলে আবার অন্য ভূমিকায় দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সভা শেষ করে চায়ের দোকানে ঢুকে পড়লেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপর কাগজে মুড়িয়ে হাতে তুলে দিলেন গরম গরম চপ। মুখ্যমন্ত্রীর হাত থেকে গরম চপ পেয়ে আপ্লুত আদিবাসীরা।

মঙ্গলবার দুপুরে বেলপাহাড়িতে সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে ফেরার সময় বেলপাহাড়ি ও শিলদায় মোট তিনবার গাড়ি থেকে নামেন তিনি।ঝাড়গ্রামের মুগুড়া পেট্রল পাম্পের কাছে ঠিক রাস্তা উপরে একটি চা দোকান রয়েছে। হঠাৎই একটি সেই চা দোকানে ঢোকেন মুখ্যমন্ত্রী। দোকানদারকে প্রশ্ন করেন, সে কী করে? দোকানদার উত্তর দেন চা-চপ বিক্রি করেন। সেখানেই নয়া ভূমিকায় দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায়কে। এরপর দোকানদারকে বলেন, ‘তুমি সরে যাও আমি চপ ভাজব।

আরও পড়ুন: RSS : আরএসএস সম্মতি দিলেই সভাপতি পদে শুভেন্দু ‘ইন’ সুকান্ত ‘আউট’

এরপর তৈরি করা চপ কড়ায় ছাড়েন। তা ভাজতে শুরু করেন।বাটি হাতে নিয়ে চপ-ফুলুরি দিতে দেখা যায় তাঁকে। সকলকে বলেন, ‘তুমি খাও, তুমি নাও…’এরপর কাগজের ঠোঙা বানিয়ে, তারমধ্যে ফুলুরি ভরে তা সকলের উদ্দেশে বিক্রি করতে দেথা যায় মমতা বন্দ্যোপাধ্যায়কে। বেশ কিছু জনগণও মুখ্যমন্ত্রীর হাত থেকে গরম চপ পান। তারপর টাকা মিটিয়ে বেরিয়ে পড়েন মুখ্যমন্ত্রী। তাঁকে কাছে পেয়ে অভাব–অভিযোগ জানালেন অনেকে। তাঁদের সমস্যা সমাধানের আশ্বাস দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীকে চা দোকানে চপ দিতে দেখে ভিড় জমে যায় গোটা ওই দোকানটিতে। প্রত্যেকেই হাত বাড়িয়ে একবার মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে চপ নিতে উৎসুক হয়ে ওঠেন। শুধু জনগণই নন, মুখ্যমন্ত্রীও জানতে চান কেউ বাকি রয়েছেন কিনা! একই সঙ্গে যে সকল ছোট-ছোট শিশুরা সেখানে উপস্থিত ছিল।ওই দোকানের লজেন্সের কৌটো খুলে তা থেকে চকলেট বের করে শিশুদের লজেন্স দিতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। বুদ্ধদেব মহন্ত নামের ব্যবসায়ীর ওই দোকানে নিমেষে হাজার টাকার চপ বিক্রি হয়ে যায় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Pay Slip: ডিসেম্বর থেকেই পে-স্লিপ বাধ্যতামূলক বঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest