Sandeshkhali: two arrested linked to the attack on ed at sandeshkhali

Sandeshkhali: শুরু ধরপাকড়, ইডির উপর হামলার ঘটনায় ৭ দিন পর পুলিশের হাতে গ্রেপ্তার ২

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সন্দেশখালিকাণ্ডে প্রথম গ্রেফতার, ইডি আধিকারিকদের ওপরে হামলার ঘটনায় ২ জনকে গ্রেফতার করল পুলিশ। ইডি আধিকারিকদের ওপরে হামলার ঘটনায় এই প্রথম বড় পদক্ষেপ নিল পুলিশ। পুলিশ সূত্র ইন্ডিয়া টুডেকে জানিয়েছে, আজ ভোরে বসিরহাট জেলা পুলিশের একটি দল দুই পলাতক অভিযুক্তকে ধরেছে।তাঁদের নাম মেহবুর মোল্লা ও সুকলম সরকার। ইডি টিমকে আক্রমণ করার পর তাঁরা দুজনেই গ্রাম থেকে পালিয়ে একটি গোপন জায়গায় আশ্রয় নেয়।

গত শুক্রবার, ৫ জানুয়ারি  সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহানের (Shahjahan Sheikh) বাড়িতে তল্লাশি চালাতে ইডি আধিকারিকরা। সেখানে তাঁর অনুগামীদের হাতে আক্রান্ত হন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তিন আধিকারিক। তাঁদের মধ্যে রামকুমার রাম নামে এক আধিকারিকের মাথা ফেটে যায়। আরও দুই আধিকারিকও গুরুতর চোট পান। তাঁদের প্রত্যেককে সেই সময় হাসপাতালেও ভর্তি করা হয়। এর পর ওইদিন রাতে বনগাঁয় প্রাক্তন পুরপ্রধান শংকর আঢ্যর বাড়িতে গিয়ে প্রতিরোধের মুখে পড়েন ইডি আধিকারিকরা। এসবের নেপথ্য়ে শাহজাহানের হাত রয়েছে বলে মনে করা হচ্ছে। তাঁর খোঁজে তল্লাশি চলছে। তবে ৭ দিন পরও অধরা শেখ শাহজাহান।

ন্য়াজাট থানার পুলিশ জানিয়েছে, ওইদিনের হামলার ভিডিও ফুটেজ দেখে মেহবুব মোল্লা ও সুকুমার সর্দারকে শনাক্ত করা হয়েছে।  এর পর তাদের গ্রেপ্তার করা হয়েছে এলাকা থেকে। ধৃত মেহবুর ও সুকলমকে আজ আদালতে তোলা হচ্ছে। পুলিশ হেফাজতের জন্য পুলিশের পক্ষ থেকে আবেদন জানানো হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest