Hire my handy hubby, advt in social site makes row

স্বামী ভাড়া দিচ্ছেন তিন সন্তানের মা , খুল্লামখুল্লা বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্বামী ভাড়া পাওয়া যাচ্ছে! ভাড়া দিচ্ছেন খোদ স্ত্রী। বিজ্ঞাপন অনলাইনে। শ্রীদেবী, অনিল কাপুর ও উর্মিলার একটি সিনেমা ছিল যাতে স্বামীর বিয়ে দিয়ে কোটি টাকা কামিয়েছিলেন স্ত্রীর চরিত্রে অভিনয় কার শ্রীদেবী। উর্মিলার সঙ্গে বিয়ে হয়েছিল
অনিলের। এবার কিন্তু সিনেমা নয়। একেবারে বাস্তব।

বিজ্ঞাপন দেওয়া হয়েছিল ফেসবুক ও বেশ কয়েকটি জনপ্রিয় ওয়েবসাইটে। বিজ্ঞাপনের শিরোনাম ছিল ‘হায়ার মাই হ্যান্ডি হাবি’ (Hire my handy hubby), বাংলা করলে দাঁড়ায়- আমার কর্মঠ স্বামীকে ভাড়া নিন। বোঝাই যাচ্ছে এই বিজ্ঞাপন দিয়েছেন স্ত্রী। এই কারণেই প্রশ্ন ওঠে। পুরোটা না জেনেই অনেকে এমন বিজ্ঞাপনের তীব্র নিন্দা করেন।

যদিও ইংল্যান্ডের (United Kingdom) বাকিংহ্যামশায়ারের বাসিন্দা তিন সন্তানের মা লরা ইয়ং অন্য কথাই বলতে চেয়েছিলেন। অবশ্যই অর্থ উপার্জনের জন্য বিজ্ঞাপন দিয়েছিলেন তিনি। যদিও উদ্দেশ্য ছিল আলাদা। আসলে লরার স্বামী জেমস বর্তমানে বেকার, কিন্তু বাস্তবিক কাজের লোক তিনি। অভিনব ইন্টেরিওর ডেকরেশনে সিদ্ধহস্ত। ঘরের টুকিটাকি জিনিস ব্যবহার করে গৃহস্থালির প্রয়োজনীয় আসবাব তৈরি করতে পারেন। ফেলে দেওয়া জিনিস কাজে লাগিয়ে খাট, রান্নাঘরের আসবাব, ডায়নিং টেবিল পর্যন্ত তৈরি করে ফেলেন। ঘর সাজাতেও ওস্তাদ ভদ্রলোক। ছবি আঁকতে জানেন। দেওয়ালে সুন্দর করে তোলেন তুলির টানে।

James was planning to return to college to study motor mechanics and will fit in his hubby hire work between studying in an effort to boost the family income

স্বামীর এই গুণকেই বাণিজ্যিকভাবে কাজে লাগাতে চেয়েছিলেন লরা। সেই কারণেই এমন বিজ্ঞাপন- ‘হায়ার মাই হ্যান্ডি হাবি’। যদিও সেই বিজ্ঞাপনকে ভুল বোঝে লোকে।লরা বলেন, “ঘর সাজিয়ে গুছিয়ে দিতে আমার স্বামীর জুড়ি মেলা ভার। তাই ভেবেছিলাম, কেন তিনি এই সক্ষমতাকে বাণিজ্যিক ভাবে কাজে লাগাবেন না।” ওয়েবসাইট তৈরি করে ফেলেন লরা। নাম দেন ‘রেন্ট মাই হ্যান্ডি হাসবেন্ড’। এবং ফেসবুক ও বেশ কয়েকটি জনপ্রিয় ওয়েবসাইটে বিজ্ঞাপন দেন। লোকে তাঁর সম্পর্কে ভুল ধারণা পোষণ করে লরা আপনারা যা ভাবছেন আমি তা কখনই করব না।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest