Pakistan's PM Imran Khan's Step Son Detained For Possession Of Liquor

Imran Khan’s Son: গাড়ি থেকে উদ্ধার ‘নিষিদ্ধ’ সামগ্রী, শ্রীঘরে পাক প্রধানমন্ত্রীর ছেলে!

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরানের খানের ছেলের বিরুদ্ধে এফআইআর রেজিস্টার করেছে পুলিশ। মদ রাখার অভিযোগে এই পদক্ষেপ নেওয়া হয়েছে।জানা গিয়েছে, ইমরানের স্ত্রী বুশরা বিবির আগের ঘরের ছোট মুহাম্মদ মুসা মানেকাসহ ২ জনের বিরুদ্ধে এফআইআর রেজিস্টার করেছে পুলিশ। অন্য দুইজন হলেন, মুসা মানেকার আত্মীয় মোহাম্মদ আহমেদ মানেকা ও তাদের বন্ধু আহমেদ শাহরিয়ার।

মুসা মানেক ইমরান খানের (Imran Khan) তৃতীয় স্ত্রী বুশরা বিবির ছেলে৷ এই ছেলে বুশরা বিবি-র প্রথম বিয়ের থেকে হওয়া সন্তান৷ ইমরান খানের সৎ ছেলে মুসা নিজের বন্ধুদের সঙ্গে ঘুরছিলেন৷ এই সময়ে লাহোরের গদ্দাফি স্টেডিয়ামের পাশে থাকে গাড়ি থেকে মদ উদ্ধার হয়৷ মদ রাখার অভিযোগে তাঁকে গ্রেফতার করে নেয়৷

আরও পড়ুন: ইতিহাসে এই প্রথম, উটের পিঠে জকি হিসেবে আত্মপ্রকাশ সৌদি নারীদের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মদ রাখার জন্য মুসা মানেকাকে যখন আটক করা হয়, তখন সে নিরাপত্তারক্ষীদের হুমকি দেয় যে, প্রধানমন্ত্রীর স্ত্রীর ছেলে সে, তাঁকে গ্রেফতার করলে চরম মূল্য চোকাতে হবে। মুসা সহ তিনজনকে আটক করে থানায় নিয়ে আসার কিছুক্ষণের মধ্যেই পঞ্জাব পুলিশ প্রধানের কাছে একের পর এক উর্ধ্বতন কর্তৃপক্ষের ফোন আসতে শুরু করে। প্রাথমিকভাবে এফআইআর দায়ের করা হলেও, এরপরে অভিযুক্তদের বিরুদ্ধে কোনও পদক্ষেেপ করা হয়নি। কয়েক ঘণ্টার মধ্যেই তাদের ছেড়েও দেওয়া হয়। উল্লেখ্য, পাকিস্তানে মদ বিক্রি ও মদ্যপান নিষিদ্ধ।

এদিকে, গত সপ্তাহ থেকেই প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে তাঁর স্ত্রীর দূরত্ব বাড়ার খবরও মিলছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই সংক্রান্ত নানা খবর ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: দুবাই এক্সপোর নারী প্যাভেলিয়নে নোবেলজয়ী মালালা, নারী শিক্ষা নিয়ে দিলেন জোরালো বার্তা