Son of Maulana Tariq Jameel passes away in Pakistan

Pakistan: গুলিবিদ্ধ হয়ে মাওলানা তারিক জামিলের Tariq Jamil ছেলের মৃত্যু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবিবার পাকিস্তানের মুলতানের আঞ্চলিক পুলিশ কর্মকর্তা (আরপিও) সোহেল চৌধুরী জানিয়েছেন, বুকে গুলি লেগে মাওলানা আসিম জামিলের মৃত্যু হয়েছে।সোহেল চৌধুরী জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে, পরে তারা এ বিষয়ে আরও বিস্তারিত জানাতে পারবেন।

পাঞ্জাবের আইজিপি ডক্টর উসমান আনোয়ার মুলতান পুলিশকে ফরেনসিক রিপোর্টের আলোকে মৃত্যুর কারণ নির্ধারণের নির্দেশ দিয়েছেন।এদিকে এ ঘটনায় শোক প্রকাশ করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও মুসলিম লীগের (এন) প্রধান শাহবাজ শরীফ।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এর এক পোস্টে তিনি লিখেছেন, আমার ছেলে তুলাম্বাতে ইন্তেকাল করেছে। তার মৃত্যুর খবর আমাদের শোকাবহ করে তুলেছে। এই পরিস্থিতিতে আপনাদের কাছে অনুরোধ, আমার ছেলের জন্য দোয়া করবেন, আল্লাহ যেন তাকে জান্নাত দান করেন। আসিম জামিলের জানাজা আজ ৩০ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টায় তুলম্বায় আমাদের নিজ গ্রাম রাইসাবাদে অনুষ্ঠিত হবে।

পাকিস্তানের মুলতানের আঞ্চলিক পুলিশ কর্মকর্তা (আরপিও) সোহাইল চৌধুরী জানান, তারা একটি সিসিটিভির ফুটেজ উদ্ধার করেছেন। যেখানে দেখা যাচ্ছে আসিম জামিল আত্মহত্যা করেছেন।পাঞ্জাবের আইজিপি ড. উসমান আনোয়ার মুলতান পুলিশকে ফরেনসিক রিপোর্টের আলোকে মৃত্যুর কারণ নির্ধারণের নির্দেশ দিয়েছেন।

সোহাইল চৌধুরী আরও বলেন, আসিম একজন মানসিক রোগী ছিলেন। বহু বছর ধরে তিনি চিকিৎসা গ্রহণ করেন। তিনি ৩০-বোর পিস্তল দিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেন। তিনি তার গৃহকর্মী ইমরানকে পিস্তল আনতে বলেন। যখনই ইমরান তাকে পিস্তল এনে দেন, তখন সে পিস্তলটি নিজের বুকে ঠেকায়। এ সময় ওই গৃহকর্মী তাকে গুলি চালাতে নিষেধ করেন।যদিও আসিম জামিল নিজের পছন্দ অনুযায়ী এক নারীকে বিয়ে করেন। কিন্তু পরে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest