Actor Alec Baldwin accidentally killed cinematographer Halyna Hutchins and wounded writer-director

শুটিংয়ে আসল শুট আউট! খেলনা বন্দুক দিয়ে ক্যামেরাপার্সনকে গুলি করে খুন হলিউড অভিনেতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হলিউড (Hollywood) সিনেমার শুটিং ফ্লোরে বিপত্তি। শুটিং সেটে খেলনা বন্দুক নিয়ে অভিনয় করতে গিয়ে চিত্রগ্রাহককে গুলি করলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা অ্যালেক বল্ডউইন (Alec Baldwin)। আহত অবস্থায় চিত্রগ্রাহককে হাসপাতালে নিয়ে গেলেও, তাঁকে বাঁচানো সম্ভব হয়নি। এই ঘটনায় আহত হয়েছেন ছবির পরিচালকও।

তা ঠিক কী ঘটেছিল?

অন্যদিকে ৪৮ বয়সি জোলকে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় ক্রাইসটাস সেন্ট ভিনসেন্টের স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে। এই মুহূর্তে সেখানেই তিনি চিকিৎসাধীন। এই মর্মান্তিক দুুর্ঘটনা ঘটার পর তৎক্ষণাৎ শুটিং বন্ধ হয়েছে ‘রাস্ট’-এর। বল্ডিউইনের মুখপাত্র জানিয়েছেন, “সেটে অ্যাক্সিডেন্ট হয়। প্রপ হিসেবে আনা বন্ধুক থেকে ভুলভাবে গুলি ছোটে।”

হেলিনার অপ্রত্যাশিত মৃত্যুতে শোকের ছায়া চলচ্চিত্র মহলে।  সিনেম্যাটোগ্রাফারদের আন্তর্জাতিক গিল্ড জানিয়েছে, “কীভাবে ঘটনা ঘটল আমাদের কাছে স্পষ্ট নয়। আমরা সম্পূর্ণ সত্যতা জানার চেষ্টা করছি। আমরা চাই ঘটনার সম্পূর্ণ তদন্ত হোক।” এই ঘটনায় সাংঘাতিকভাবে ভেঙে পড়েছেন ৬৩ বছরের বল্ডউইন। শেরিফের অফিসের বাইরে তাঁকে কাঁদতে দেখা যায়।

এখনও পর্যন্ত এ নিয়ে কোনও মামলা দায়ের হয়নি বলে জানিয়েছেন পুলিশ আধিকারিক। আপাতত তদন্ত চলছে। খেলনা বন্দুকের মধ্যে কী উপাদান ছিল এবং বন্দুক সেটে গেল কী ভাবে— সে সব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest