করোনা আক্রান্ত ‘রইস’ খ্যাত অভিনেত্রী মাহিরা খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনাভাইরাসে আক্রান্ত পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে সেকথা জানিয়েছেন অভিনেত্রী। বলিউডেও তিনি যথেষ্ট পরিচিত মুখ। শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবিতে অভিনয় করেছিলেন মাহিরা।

তিনি লিখলেন, ‘আমি কোভিড-১৯ আক্রান্ত। এখন আইসোলেশনে আছি এবং বিগত কয়েক দিনে আমার সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদেরও জানিয়েছি। দয়া করে সকলে মাস্ক ব্যবহার করুন এবং অন্যান্য নিয়ম মেনে চলুন, নিজেদের এবং বাকিদের জন্য’। অনুরাগীদের তাঁর দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করতে বলেছেন মাহিরা। তার সঙ্গেই কোয়রান্টিনে সময় কাটানোর জন্য ভাল ছবির হদিশও জানতে চেয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: ‘আমাকে পড়ে স্নাতক হতে পারবে না!’ খোলা পিঠের ছবি দিয়ে বললেন নুসরত

 

২০১৭ সালে রাহুল ঢোলাকিয়া পরিচালিত ‘রইস’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছিলেন মাহিরা। সেটিই ছিল বলিউডে তাঁর প্রথম ছবি। ২০১৬ সালে উরি হামলার জেরে দুই দেশের অভ্যন্তরীন সম্পর্কের অবনতি হওয়ায় তিনি ছবির প্রোমোশনে ভারতে আসতে পারেননি। তবে ভার্চুয়ালি সাংবাদিক সম্মেলনে জানিয়ে ছিলেন, দর্শকদের কাছে ছবির দারুণ প্রতিক্রিয়া পেয়ে তিনি কৃতজ্ঞ। এর পর অবশ্য আর বলিউডে কাজ করেননি মাহিরা।

এক সময়  রণবীর কপূরের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল বলিউডে। নিউ ইয়র্কে তাঁদের ব্যক্তিগত মুহূর্তের একটি ছবি ভাইরাল হওয়ার পরেই বিতর্ক সৃষ্টি হয় দুই দেশের প্রথম সারির দুই তারকাকে নিয়ে। সেই ছবিতে মাহিরাকে রণবীরের সামনে সিগারেট খেতে দেখা যায়। তাঁর পোশাকের ধরন এবং প্রকাশ্যে ধূমপান করা নিয়ে রোষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

আরও পড়ুন: ‘মাইরি বলছি, আর খৈনি খাব না’, এবার টুম্পা ডান্সে মাতলেন দর্শনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest