Actress Pallavi Dey's mother comments on her boyfriend in didi no 1 viral on social media

Pallavi Dey : মেয়ের একাধিক প্রেম নিয়ে ঠাট্টা করতেন পল্লবীর মা! চর্চায় দিদি নম্বর ১-এর ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সম্পর্কের টানাপোড়েনেই কি অকালে চলে যেতে হল অভিনেত্রী পল্লবী দে-কে! পুলিশি তদন্তের মাঝেই পুরনো একটি ভিডিও ভাইরাল হওয়ায় সেই জল্পনাই ফের জোরালো হল। ভিডিওটি দিদি নম্বর ওয়ান শোয়ের। অনেক দিন আগে রচনা বন্দ্যোপাধ্যায়ের এই শোয়ে মায়ের সঙ্গে এসেছিলেন পল্লবী। সেখানেই পল্লবীর সঙ্গে ছেলেদের সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন তাঁর মা।

তাঁর প্রাক্তন রুমমেট এবং ধারাবাহিকের নায়িকা প্রত্যুষা পাল এবং অভিনেত্রী ভাবনা বন্দ্যোপাধ্যায়ও সেই পর্বে অংশ নিয়েছিলেন। তিন জনের বন্ধুত্বের ঝলক পাওয়া গিয়েছিল সেই পর্বে।

সেই অনুষ্ঠানে পল্লবীর মাকে সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন করেন, ‘‘মাকে তো সব বলে পল্লবী। তা হলে বিশেষ কারও কথা কোনও দিন বলেছে?’’ মায়ের উত্তর, ‘‘না এখনও বলেনি। আসলে ওর তো অনেকেই এসেছে, গিয়েছে। কিন্তু মেয়ে বলে, হচ্ছে না ঠিক।’’ সবাই হাসিতে ফেটে পড়েন সঙ্গীতা দে-র এই উত্তরে।

পল্লবী জানান, তাঁর সঙ্গে থাকা খুব কঠিন। তিনি চিৎকার করে বকাঝকা করেন তাঁর প্রেমিককে। তাই কেউ তাঁর সঙ্গে টিকতে পারবে কিনা তা নিয়ে নিজেই সন্দেহ প্রকাশ করেন তিনি। মায়ের কথায় জানা যায়, যে তাঁর জীবনে বিশেষ মানুষ হয়ে আসবেন, তাঁকে পল্লবীর কথায় উঠতে-বসতে হবে। যেমন ভাবে নিজের বাবাকেও ধমকিয়ে, শাসিয়ে রাখেন পল্লবী।

কিন্তু সেই পল্লবী প্রেমের টানে হাওড়ার বাড়ি ছেড়ে গত এপ্রিলে চলে এলেন গড়ফায়। ভাড়া নিলেন ফ্ল্যাট। আর রবিবার ফ্ল্যাটেই ঝুলন্ত দেহ উদ্ধার হল পল্লবীর। পরের দিন প্রেমিক সাগ্নিকের বিরুদ্ধে গড়ফা থানায় খুনের অভিযোগ দায়ের করে পল্লবীর পরিবার। পুলিশ মঙ্গলবার গ্রেফতার করে সাগ্নিককে। গতকাল আলিপুর আদালত তাঁকে ২৬ মে পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest