Adrit-Kaushambi: Aadrit Roy And Kaushambi Chakraborty Are Going To Get Married this Year?

Adrit-Kaushambi: ব্রেকআপ জল্পনা উড়িয়ে ইনস্টায় আদুরে ছবি, বাতাসে আদৃত-কৌশাম্বীর বিয়ের খবর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নতুন বছর আসতে না আসতেই টলিপাড়ায় নাকি বাজতে চলেছে বিয়ের সানাই। চার দিকে আলোচনা জানুয়ারিতেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী।

নিজেরা স্বীকার করেননি এখনও পর্যন্ত। তবে আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর প্রেমের কথা আর কারও অজানা নয়। দুই বাড়ির বড়রাও সম্পর্কের ব্যাপারে অবগত। কবে বিয়ে তাঁদের? বিগত বেশ কিছু সময় ধরেই জানা যাচ্ছে, আর দেরি করতে চান না দু’জনেই। শুভ দিনে শুভ কাজ সেরে ফেলতে চান তাঁরা। জানা যাচ্ছে, ফুলকির সেটে উঁকি দিলে কানাঘুষো শোনা যাচ্ছে এই জানুয়ারি মাসেই এক হতে চলেছেন আদৃত ও কৌশাম্বী। আপাতত নাকি বিয়ের শপিং চলছে জোরকদমে।

শোনা যায়, ‘মিঠাই’ সিরিয়ালের ফ্লোর থেকে তাঁদের সম্পর্কের শুরু। তবে কখনও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি তাঁরা। উল্টে বার বারই প্রেমের প্রসঙ্গ উঠলেই এড়িয়ে গিয়েছেন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাঁদের নববর্ষ উদ্‌যাপনের ছবিও। আদৃতের ‘ফ্যান পেজ’ থেকে ভাগ করে নেওয়া হয়েছে যে ছবি। সত্যিই কি জানুয়ারিতে বিয়ে করছেন তাঁরা?

অন্দরের খবর অনুযায়ী, জানুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসছেন না আদৃত এবং কৌশাম্বী। তবে এটা ঠিক এই বছরই বিয়ে করবেন তাঁরা। নতুন বছরের প্রথম মাসে বিয়ে না করলেও তাঁরা খুব বেশি দেরিও করবেন না। সূত্র বলছে, সম্ভবত ফেব্রুয়ারির শেষ বা মার্চের প্রথমেই চার হাত এক হবে। যদিও নায়ক এবং নায়িকার মুখে কুলুপ।

‘মিঠাই’ ধারাবাহিকে সৌমিতৃষা কুন্ডু ও আদৃত রায়ের কেমিস্ট্রি দেখার পর থেকে অনেকেই ভেবে নিয়েছিলেন তাঁরা বুঝি সম্পর্কে রয়েছেন। কিন্তু তার বদলে কৌশাম্বীর এন্ট্রি অনেকেই মেনে নিতে পারেননি। সেই কারণে সামাজিক মাধ্যমে কৌশাম্বীকে কম সমালোচনার মুখে পড়তে হয়নি। যদিও যত দিন গিয়েছেন ততই প্রেম বেড়েছে তাঁর। সেই প্রেম পরবর্তীতে কবে দ্বিতীয় পদক্ষেপের দিকে এগোয় এখন সেটাই দেখার। এর আগে সুপ্রিয়া মন্ডলের সঙ্গে বিয়ে ভাঙে আদৃতের। তা যদিও অতীত। প্রসঙ্গত,  ছোট পর্দার পর ফের বড় পর্দায় কাজ করতে চলেছেন আদৃত। ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা না হলেও জানা যাচ্ছে এই ছবির নাম ‘পাগল প্রেমী’। ছবিটি আগে উজান গঙ্গোপাধ্যায় ও লহমা ভট্টাচার্যের করার কথা থাকলেও তাঁরা সেই অফার ফিরিয়ে দেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest