Akansha Dubey: Bhojpuri Actress Akanksha Dubey Dies By Suicide In Banaras

Akansha Dubey: অভিনেত্রীর রহস্যমৃত্যু, হোটেলের ঘরে মিলল ঝুলন্ত দেহ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাত্র ২৫ বছরে বয়সে রহস্যমৃত্যু ভোজপুরী ছবির অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবে। বারাণসীর কাছে সারনাথের একটি হোটেলের ঘর থেকে উদ্ধার হয়েছে অভিনেত্রীর দেহ। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

১৯৯৭ সালে মির্জাপুরে জন্ম আকাঙ্ক্ষার। তিন বছর বয়সে বাবা-মায়ের সঙ্গে মুম্বই চলে আসেন আকাঙ্খা । তাঁর বাবা-মা তাঁকে আইপিএস অফিসার করতে চেয়েছিলেন। কিন্তু তাঁর প্রথম থেকেই মন ছিল নাচ ও অভিনয়ের দিকে। পরিবার সূত্রে জানা গিয়েছে যে ছোট থেকেই আকাঙ্খা টিভি দেখতে পছন্দ করতেন।পরিবার সূত্রে জানা গিয়েছে যে ছোট থেকেই আকাঙ্খা টিভি দেখতে পছন্দ করতেন। এই প্যাশনকে অনুকরণ করেই তিনি ফিল্মি দুনিয়ায় পা রাখেন।

আরও পড়ুন: Byomkesh o Pinjrapole: ফের বদলাল অজিত, ব্যোমকেশে অনির্বাণের সঙ্গী এবার ভাস্বর

শোনা যায় যে ২০১৮ সালে আকাঙ্খা অবসাদে চলে গিয়েছিলেন। এরপরই তিনি সিনেমা জগত থেকে নিজেকে সরিয়ে নিয়ে যান। ২০২১ সালে আকাঙ্খার একটি মিউজিক ভিডিও ব্লকবাস্টার হিট হয়েছিল। তিনি এরপর বেশ কিছু মিউজিক ভিডিওতে কাজও করেছিলেন।ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তাঁর বহু জনপ্রিয় গান রয়েছে। সিনেমায় অভিনয় করার পাশাপাশি টিকটকেও বেশ জনপ্রিয় ছিলেন আকাঙ্ক্ষা। মৃত্যুর আগের রাতেও সমাজমাধ্যমে সক্রিয় ছিলেন অভিনেত্রী। ভোজপুরী গানে নিজের একটি নাচের ভিডিয়ো পোস্ট করেন তিনি। এ ছাড়াও মৃত্যুর চব্বিশ ঘণ্টা আগে নিজের ছবির পোস্টার শেয়ার করেন অভিনেত্রী। তার মাঝেই কী ভাবে এই ঘটনা ঘটল রহস্য ঘনীভূত হচ্ছে।

‘মেরি জং মেরা ফয়সলা’ ছবির হাত ধরে বড় পর্দায় অভিষেক হয় ভোজপুরী এই অভিনেত্রীর। তার পর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি ২’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি। একমাস আগেই অভিনেত্রী তাঁর প্রেমের সম্পর্কে শিলমোহর দেন। ভ্যালেন্টাইন্স ডে-এর দিনই আকাঙ্খা তাঁর সহ-অভিনেতা সমীর সিংয়ের সঙ্গে ছবি দিয়ে ভ্যালেন্টাইন্স ডে-এর দিনই আকাঙ্খা তাঁর সহ-অভিনেতা সমীর সিংয়ের সঙ্গে ছবি দিয়ে ভ্যালেন্টাইন্স ডে-এর শুভেচ্ছা জানান।

আরও পড়ুন: Dev: ছুটি কাটাতে মালদ্বীপ পাড়ি দিলেন দেব, সঙ্গী রুক্মিণী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest