লকডাউনে অনুষ্কার ঘরে শরীরচর্চায় ব্যস্ত ‘বিরাট’ ডাইনোসর! চমকে গেল নেটিজেনরা…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: করোনা সংকটের মাঝেও অনুরাগীদের মন ভালো করতে কোন খামতি রাখছেন না অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। বুধবার ইনস্টাগ্রামে স্বামীর বিরাট কোহলির একটি মজাদার কাণ্ড শেয়ার করলেন অনুষ্কা। যা দেখে হেসে লুটোপাটি খাচ্ছেন বিরুষ্কার ভক্তরা।

এদিন ডাইনোসরের অবতারে পাওয়া গেল বিরাটকে। ঘরের মধ্যে এই বিলুপ্ত প্রাণীকে নকল করতে দেখা গেল অনুষ্কার মনের মানুষটিকে। সুযোগ বুঝে স্বামীর এই কারনামা মুঠোফোনে বন্দিও করে ফেলেছেন অনুষ্কা। ক্যাপশনে লিখেছেন, আমি হঠাতই খুঁজে পেলাম একটা পালিয়ে আসা ডাইনোসরকে’। ভিডিয়োর শুরুতে একটি খালি ফ্রেম দেখা গেল,কিন্তু এরপরই এন্ট্রি নিলেন বিরাট.একদম ডাইনোসরের কায়দায়…এরপর মুখে আওয়াজ করতে দেখা গেল বিরাটকে। লকডাউনে এটা কী করছেন বিরাট! প্রশ্ন অনুরাগীদের। তবে কি খুব বেশি জুরাসির পার্ক ফিল্ম দেখছেন কোহলি?

https://www.instagram.com/p/CAZoId4pudl/

একঘন্টা পার করবার আগেই ইনস্টাগ্রামে দশ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়ো। করণ ওয়াহি, প্রসতি রায়, কাজল আগারওয়াল সকলেই অনুষ্কার এই ইনস্টা পোস্টে ভালোবাসা উজাড় করে দিয়েছেন।

আরও পড়ুন: আইসিইউ-তে অভিনেতা আশিষ রায়, ডায়ালিসিসের জন্য অর্থ সাহায্য চেয়ে পোস্ট সোশ্যাল মিডিয়ায়

লকডাউনে নিজেদের মতোই সময় কাটাচ্ছেন ক্রিক-বলি দম্পতি। মারণ ভাইরাসের মোকাবিলায় দেশবাসীকে সচেতনতার বার্তা দেওয়া থেকে শুরু.. কখনও বিরাটের হেয়ার স্টাইলিস্ট অনুষ্কা, তো আবার কখনও ইনডোর গেমসে ব্যস্ত। পাশাপাশি অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে চ্যাট তো আছেই। লকডাউনের মাঝেই প্রিয় পোষ্য ব্রুনোকে হারিয়ে মনখারাপে ডুবেছিলেন কয়েকদিন। এবার ওয়ার্ক আউটের ভিডিয়ো পোস্ট করলেন বিরাট কোহলি।

https://www.instagram.com/p/CAX-xlRFoY3/

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, কাঁধে ২০ কেজি নিয়ে শূণ্যে লাফ দিচ্ছেন ভারত অধিনায়ক। সঙ্গে লেখেন, “আর্ন ইট, ডোন্ট ডিমান্ড ইট..” বিরাট কোহলির এই ফিটনেস বার্তা হু হু করে ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন: বস ইজ ব্যাক! মেসির পর এবার মাঠে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest