Bappi Lahiri net worth, cars, houses, income and more

Bappi Lahiri: কত সম্পদ রেখে গেলেন বলিউডের প্রথম রকস্টার বাপ্পি লাহিড়ি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাপ্পি লাহিড়ি- (Bappi Lahiri) টলিউড -বলিউডে দাপটের সঙ্গে বছরের পর বছর ধরে রাজত্ব করা একা সুর সম্রাট৷ তাঁর হঠাৎ প্রয়াণের (Bappi Lahiri Passes Away) খবরে শোকস্তব্ধ সঙ্গীত দুনিয়া ও সঙ্গীতপ্রেমীরা৷ রেখে গেলেন তাঁর হাজার কম্পোজিশন যা যুগ যুগ ধরে মানুষের মনে থেকে যাবে৷ নিজের সঙ্গীত ছাড়া আরও একটা জিনিসের জন্য বাপ্পি লাহিড়ির স্মৃতি সকলের মনে অমলিন থাকবে তা হল বাপ্পি লাহিড়ির সোনার সংগ্রহ (Bappi Lahiri Gold Assests) ৷

ক্যাকনলেজের প্রতিবেদন অনুযায়ী, বাপ্পি লাহিড়ির মোট সম্পত্তির পরিমাণ ২২ কোটি টাকা। ছবিতে একটি গানের জন্য ৮-১০ লাখ টাকা পারিশ্রমিক নিতেন তিনি। বাপ্পি লাহিড়ির মাসিক বেতন ছিল ২০ লক্ষেরও বেশি, যা বছরে ছিল ২ কোটির বেশি।

বাড়ি
মুম্বইয়ে একটি বিলাসবহুল বাড়িতে থাকতেন তিনি। ২০০১ সালে তিনি এই বাড়িটি কিনেছিলেন। এই সম্পত্তির দাম সাড়ে তিন কোটি টাকা। এছাড়া দেশের অনেক শহরে বাপ্পির সম্পত্তি রয়েছে, যদিও সেই সম্পত্তি সম্পর্কে তেমন কিছু জানা যায়নি।

আরও পড়ুন: Bappi Lahiri: ‘ডিস্কো ডান্সার’, ‘উ লা লা’- এই ১০ কালজয়ী হিন্দি গানগুলিতেই বাপ্পির অমরত্ব

গাড়ি
ক্যাকনলেজের প্রতিবেদন অনুসারে, সঙ্গীত শিল্পী বাপ্পি লাহিড়ির কাছে বিলাসবহুল গাড়ির বেশ সংগ্রহ ছিল। তার ৫টি গাড়ি রয়েছে যার মধ্যে BMW, Audi এর মতো গাড়ি রয়েছে। এছাড়া তার কাছে একটি Tesla X- গাড়িও ছিল যার মূল্য প্রায় ৫৫ লক্ষ টাকা।

আয়
বাপ্পি লাহিড়ি শুধু গান গেয়ে আয় করতেন এমনটা নয়। রিয়েলিটি টিভি শো-এর বিচারক হিসেবে, লাইভ পারফরম্যান্স, সঙ্গীত প্রযোজনা এবং অভিনয় করেও তিনি উপার্জন করতেন।

সোনার গয়না
বাপ্পি লাহিড়ি গানের পাশাপাশিও তাঁর সোনার গয়নার জন্য জনপ্রিয় ছিলেন। বাপ্পি লাহিড়ি মানে যেমন গান, তেমন তাঁর আরেক নাম শখ ছিল গোল্ড- সোনার গয়না। তিনি সোনার গহনা পছন্দ করতেন এবং প্রচুর গয়না পরতেন। অনেক সময় তাঁকে, তার এই স্টাইল সম্পর্কেও বহু প্রশ্ন করা হত, তখন তিনি জানিয়েছিলেন যে, তিনি সোনার গয়না পরতে পছন্দ করে। শুধু তাই নয়, মাঝে মাঝে কারো কাজে মুগ্ধ হলে তার গয়নাও উপহার দিতেন। উল্লেখ্য, ২০১৪ সালের নির্বাচনী হলফনামা অনুযায়ী বাপ্পির কাছে প্রায় ৭৫৪ গ্রাম সোনা ছিল।

আরও পড়ুন: Bappi Lahiri: জানেন বাপ্পি লাহিড়ির গা ভর্তি সোনা পরার কারণ কী ছিল? শেষ ধনতেরসে কী কিনেছিলেন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest