Bigg Boss Ott 2: Salman khan hold cigarette while hosting bigg boss ott 2 picture goes viral

Bigg Boss Ott 2: হাতে সিগারেট নিয়ে সঞ্চালনা, ‘বিগ বস্’ ঘিরে জোরালো বিতর্ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিগ বসের ঘরে হামেশাই শালীনতার পাঠ দেন সলমন খান। তবে এইবার নিজেই অশ্লীল শব্দ প্রয়োগ করে ট্রোলের শিকার হলেন ভাইজান।সেই সঙ্গে সিগারেট হাতেও সঞ্চালনা করতে দেখা যায় তাঁকে। যা দেখে অনেকেই ‘হিপোক্রিট’ বলে বিঁধেছেন দাবাং খানকে।

দিন কয়েক আগেই ‘বিগ বস্ ওটিটি’এর ঘরে আকাঙ্ক্ষা পুরী ও জাদ হাদিদের চুম্বন বিতর্কে দুই প্রতিযোগীকে ভালমন্দ শোনান। সেই নিয়ে একপ্রস্থ কথা কাটাকাটি হয় তাঁদের। এমনকি, দুই প্রতিযোগীকে ভারতীয় সংস্কার, পারিবারিক মূল্যবোধ নিয়ে নৈতিকতার পাঠ দেন। কিন্তু তার দিন কয়েকের মধ্যে অভিনেতার এ হেন আচরণে ক্ষুব্ধ নেটপাড়া।

আরও পড়ুন: Sreejita De: চুমুতে ভালবাসার অঙ্গীকার, চার্চে জার্মান প্রেমিকের সঙ্গে বিয়ে বাঙালি অভিনেত্রীর

কেউ বলেছেন সলমন ‘‘একেবারে ভণ্ড’’, কেউ বলেছেন, ‘‘নৈতিকতা নিয়ে উনি জ্ঞান দেন কীভাবে?’’ কেউ লিখেছেন, ‘‘বিগ বসের ঘরে সংস্কার নিয়ে জ্ঞান দেন, এটা হাস্যকর।’’ আবার সলমনের পক্ষ নিয়ে বেশ কয়েকজন লেখেন, ‘‘যে হেতু এটা টেলিভিশন নয় ওটিটি, সেই কারণে এই ধরনের কোনও আইনি জটিলতা নেই।’’ এমনিতেই প্রকাশ্যে কোনও দিন ধূমপান করতে দেখা যায়নি সলমনকে, সেখানে শোয়ের মধ্যে এমন কাণ্ড কী করে ঘটালেন অভিনেতা সেই নিয়ে ধন্দে তাঁর অনুরাগীরা। যদিও এই বিষয়ে সলমনের তরফে এখনও পর্যন্ত কোনও বিবৃতি পাওয়া যায়নি।

অন্যদিকে, বিগ বস ওটিটি সিজন ২-র সাম্প্রতিক এপিসোডে সাইরাস ভারুচা টিমের কাছে আর্জি রাখে তাঁকে শো থেকে বার করে দেওয়ার। সলমন রীতিমতো হুমকির সুরে জানান, এই শো ছাড়তে তাঁকে পড়ে আফসোস করতে হবে। সাইরাসের সঙ্গে কথা বলবার সময় একাধিকবার এফ শব্দ ব্যবহার করেন। সঙ্গে মনে করান শো ছেড়ে যেতে চাইলে ক্ষতিপূরণ বাবদ চুক্তিতে উল্লেখিত অর্থ নির্মাতাদের ফেরত দিতে হবে। সাইরাস ভেবেছিলেন ক্ষতিপূরণের টাকা মাফ করা হবে, তেমনটা না হওয়ায় শো ছাড়ার সাহস দেখাননি তিনি।

প্রসঙ্গত, শনিবারই সলমন জানান দু-সপ্তাহ বেড়েছে বিগ বস ওটিটি ২-এর মেয়াদ।

আরও পড়ুন: Pori Moni: ফের বিয়ের পিঁড়িতে পরীমণি! এবার প্রস্তাব দিলেন বাংলাদেশি ক্রিকেটার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest