Bipasha Basu, Karan Singh Grover reveals name of their baby daughter

Bipasha Basu: প্রকাশ্যে বিপাশা-করণের মেয়ের ছবি, কী নাম রাখলেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মা হলেন অভিনেত্রী বিপাশা বসু। শনিবার দুপুরে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। ইতিমধ্যে মেয়ের নামও ঠিক করে ফেলেছেন তাঁরা। নবজাতকের ছোট্ট গোলাপি পায়ের ছবি দিয়ে তারকা জুটি ঘোষণা করলেন, মেয়ের নাম দেবী বসু সিং গ্রোভার।

৪৩ বছরে প্রথম সন্তানের মা হলেন বিপাশা। প্রথমবার পিতৃত্বের স্বাদ পেলেন করণ সিং গ্রোভার।  পরিবারে নতুন অতিথি আসার খবরের পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন বিপাশা এবং করণ। হাসপাতাল সূত্রে খবর, মা এবং মেয়ে দু’জনেই সুস্থ আছেন। সোফি চৌধুরী, দিয়া মির্জা সহ বলিউডের একধিক তারকা নতুন মা-বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

আরও পড়ুন: Bipasha Basu: নিম্নাঙ্গ অনাবৃত, চেরা গাউনে স্পেশ্যাল ফটোশুট! তাক লাগালেন হবু মা বিপাশা

ইনস্টাগ্রামে সদ্যোজাতের পায়ের ছবি পোস্ট করে বিপাশা মা হওয়ার কথা জানালেন। সদ্যজাতের বয়স মাত্র ঘণ্টা খানেক। তাঁর ফুটফুটে পা দুটো নিজের হাতের তালুর উপর রেখে ছবি তুলেছেন। বিপাশা ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে সদ্যোজাতের জন্ম তারিখ লিখেছেন: ১২.১১.২০২২ এবং নাম প্রকাশ করে লেখেন, ‘মায়ের ভালোবাসা এবং আশীর্বাদের শারীরিক প্রকাশ এখানে, ঐশ্বরিক।’

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং করণ। চলতি বছর অগস্ট মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন দু’জনে। মাতৃত্বকালীন ফোটোশুটের ছবিও পোস্ট করেছিলেন।

আরও পড়ুন: Producer Death: গল্ফগ্রীণ থেকে উদ্ধার প্রযোজকের ঝুলন্ত দেহ, রহস্য‌ মৃত্যু নিয়ে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest