Chanchal Chowdhury’s father demised at the age of 90

Chanchal Chowdhury: চঞ্চল চৌধুরীর পিতৃবিয়োগ, শেষকৃত্য হবে অভিনেতার গ্রামের বাড়ি পাবনায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাবার অসুস্থতার খবর আগেই সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। মঙ্গলবার এল পিতৃবিয়োগের খবর। চঞ্চল চৌধুরীর বাবা অবসরপ্রাপ্ত শিক্ষক রাধা গোবিন্দ চৌধুরী মারা যান মঙ্গলবার। ঢাকার এক বেসরকারি হাসপাতালেই রাত সোয়া আটটা নাগাদ তাঁর মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। দুই সপ্তাহ ধরে ভর্তি ছিলেন আইসিইউতে। মঙ্গলবার সন্ধ্যায় আচমকা মস্তিষ্কে রক্তক্ষরণ হলে আর বাঁচানো যায়নি।

শোনা গিয়েছে, বাবার অসুস্থতার জন্যই কলকাতায় ‘হাওয়া’ (Hawa Movie) সিনেমার সাংবাদিক বৈঠকে হাজির থাকতে পারেননি চঞ্চল চৌধুরী। সেদিনই নাকি রাধাগোবিন্দবাবুর শারীরিক অবস্থার অবনতি হয়। বাংলাদেশে পৌঁছেই ঢাকার বেসরকারি হাসপাতালে চলে যান বাংলাদেশি তারকা। আপ্রাণ চেষ্টা করেছিলেন চিকিৎসকরা। কিন্তু শেষরক্ষা হয়নি। বাবার প্রয়াণে শোকবিহ্বল অভিনেতা।

আরও পড়ুন: Dev: নন্দনে বসল না ‘প্রজাপতি’, কী বললেন অভিমানী দেব

ফেসবুকে শুধুমাত্র ‘বাবা…’ শব্দটি লিখেছেন তিনি। আর তাতেই যেন নিজের যাবতীয় যন্ত্রণা, কষ্টের আভাস দিয়েছেন। বাংলাদেশের পাবনায় গ্রামের বাড়ি রয়েছে চঞ্চল চৌধুরীর। শোনা যাচ্ছে, সেখানেই পরিবার ও পরিজনদের উপস্থিতিতে রাধাগোবিন্দবাবুর শেষকৃত্য সম্পন্ন হবে বলেই খবর।

অভিনেতার পারিবারিক বন্ধু শেহনাজ খুশি ফেসবুকে লেখেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের প্রিয় বন্ধু চঞ্চল চৌধুরীর বাবা, সন্ধ্যা ৭:৫০ মিনিটে, ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে, ইহ জগতের মায়া ত্যাগ করেছেন। তাঁর আত্মার শান্তি কামনা করি। চঞ্চল এবং তার পরিবার যেন এ শোক কাটিয়ে উঠতে পারে তার জন্য প্রার্থনা করি। চঞ্চলের বাবার শেষকৃত্য, তার নিজ গ্রামের বাড়ি পাবনার কামারহাটে সম্পন্ন হবে।’

আরও পড়ুন: Urfi Javed: ফের টপলেস হয়ে ক্যামেরার সামনে উরফি! স্তন ঢাকলেন কেক আর ফলের রসে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest