Chief Minister Mamata Banerjee mourns over Singer KK's Sudden Demise

KK Death: কেকে-কে গান স্যালুটে বিদায়, প্রয়াত গায়কের স্ত্রীর সঙ্গে কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কেকে’কে হারিয়ে শোকস্তব্ধ গোটা দেশ। শোকাহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee)। গায়ককে শেষবারের মতো দেখার জন্য নির্ধারিত সময়ের আগেই বাঁকুড়া সফর শেষ করে কলকাতা  ফিরবেন তিনি।

মঙ্গলবার বাঁকুড়ায় সেরেছেন প্রশাসনিক বৈঠক। আর আজ, বেলা ১২টা নাগাদ সতীঘাটের কর্মিসভায় উপস্থিত হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু তার অনেক আগে সকাল ১০টা ৩৫ মিনিট নাগাদই মঞ্চে হাজির হন তিনি। নিজের বক্তব্যের শুরুতেই সংগীতশিল্পী কেকে’র (KK) অকাল প্রয়াণে শোকপ্রকাশ করেন মমতা। জানান, তাঁর স্ত্রী জ্যোতিকৃষ্ণর সঙ্গে ইতিমধ্যেই ফোনে কথা হয়েছে তাঁর। তিনি চেষ্টা করবেন যাতে তাড়াতাড়ি কলকাতায় ফিরে শেষবারের মতো কেকে’কে চোখের দেখা দেখতে পারেন। সঙ্গে এও জানান, গোটা বিষয়টি গতকাল রাত থেকেই দেখভাল করছেন মন্ত্রী অরূপ বিশ্বাস। রয়েছে পুলিশও। তিনিও প্রতিনিয়ত প্রত্যেকের সঙ্গে যোগাযোগ রাখছেন।

আরও পড়ুন: Mannat Nameplate: শাহরুখের মন্নতের ২৫ লাখ টাকার নেমপ্লেট গায়েব! জানুন কোথায় গেল সেটি

বুধবার বাঁকুড়ার কর্মিসভা থেকে মমতা বলেন, ‘‘কেকে-র স্ত্রীর সঙ্গে আমি কথা বলেছি ফোনে। আমি চেষ্টা করছি অন্তত যদি শেষবার দেখা দেখা যায়। অন্তত যদি আবহাওয়া ঠিকঠাক থাকে। অন্ডাল থেকে বিমানে করে দমদম যাব। সেখানে আমরা তাঁর স্মৃতির উদ্দেশে পুলিশকে দিয়ে গান স্যালুট করাব। কারণ তিনি এক জন কৃতী শিল্পী। এবং কমবয়সিদের খুব প্রিয়। বলিউড থেকে টলিউড সব জায়গাতেই তিনি খুব প্রিয় মানুষ ছিলেন। তাঁর বিখ্যাত অনেক গান আছে। তাই বৈঠকটা আমাকে সংক্ষিপ্ত করতে হয়েছে।’’

টুইটারে মুখ্যমন্ত্রী লেখেন, ‘বলিউড প্লেব্যাক গায়ক কেকে-র আকস্মিক এবং অকাল মৃত্যুতে আমরা হতচকিত এবং মর্মাহত। আমার সহকর্মীরা গতকাল (মঙ্গলবার) রাত থেকে কাজ করছেন, যাতে প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা, আচার-অনুষ্ঠান মেনে কাজ হয়। শিল্পীর পরিবারকে সমস্ত প্রয়োজনীয় সহায়তা দেওয়া হচ্ছে। তাঁর পরিবারকে গভীর সমবেদনা জানাচ্ছি।’

জানা গিয়েছে, ইতিমধ্যে কেকে-র স্ত্রী এবং ছেলে কলকাতায় পৌঁছে গিয়েছেন। উল্লেখ্য, কলকাতায় গানের অনুষ্ঠান করতে এসেছিলেন কেকে। গুরুদাস কলেজের অনুষ্ঠানে নজরুল মঞ্চে গান গাওয়ার পর হোটেলে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হলেও চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। শিল্পীর অকালপ্রয়াণে শোকস্তব্ধ সারা দেশ।

আরও পড়ুন: Singer KK Dies: কলকাতায় অনুষ্ঠানের পর হঠাৎ অসুস্থ, প্রয়াত সংগীতশিল্পী কেকে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest