বাইক দুর্ঘটনায় গুরুতর আহত ‘হিরো আলম’! ভুয়ো খবরে বিরক্ত অভিনেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাইক দুর্ঘটনায় গুরুতর জখম বাংলাদেশের (Bangladesh) তারকা অভিনেতা হিরো আলম। বিয়ে বাড়ির নিমন্ত্রণ রক্ষা করতে যাওয়ার পথে আহত হন তিনি। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। রবিবার এমনই খবর মিলেছিল। যদিও পরে শোনা যায় পুরো খবরটিই ভুয়ো।

রবিবার দুপুরে দুর্গাপুরের শান্তিপুরের কালামার্কেট এলাকার শ্যামগঞ্জ-দুর্গাপুর সড়কে একটি দুর্ঘটনায় ‘হিরো আলমের’ আহত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। জানা যায়, সুজন নামে এক ব্যক্তি তার মোটরসাইকেলে করে আরও দুজন বরযাত্রী-সহ দুর্গাপুর থেকে জারিয়ার উদ্দেশ্যে একটি বিয়েতে যাচ্ছিলেন। সেই সময়ই ঘটে দুর্ঘটনা। ঘটনাস্থলেই সুজনের মৃত্যু হয়। আর ‘হিরো আলমের’ অবস্থা আশঙ্কাজনক বলে খবর ছড়িয়ে পড়ে। কিন্তু তাতেই ক্ষুব্ধ হন অভিনেতা।

এরপরই বাংলাদেশের একাধিক সংবাদমাধ্যমে আলম জানান, ‘নেত্রকোনায় আমি কীভাবে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হব? আমি তো সেই সময় ঢাকার কাকরাইলে ছিলাম। আমার ‘সাহসী হিরো আলম’ নামের যে ছবিটির কাজ করছি, এখন সেটা নিয়ে বাকি কাজ করছি। হল খুললেই ছবিটি মুক্তি পাবে, আমি নেত্রকোনায় ছিলাম না।’

আরও পড়ুন: বেবি বাম্পের ছবি পোস্ট অনুষ্কার, কোহলির ‘রোম্যান্টিক’ প্রতিক্রিয়ায় মেতে নেটপাড়া

ক্ষুব্ধ অভিনেতা আরও বলেন, ‘আমার বিষয়ে নানা রকম গুজব ছড়ানো হয়। কিছুদিন আগেও একটা মেয়েকে জড়িয়ে নানা রকম গুজব ছড়ানো হয়েছিল। পরে সেই মেয়েটি লাইভে এসে সব কিছু স্বীকার করে। আসলে গুজব ছড়ানোটা কিছু মানুষের কাজ। জানি না এসব করে লোকে কী মজা পায়। হয়ত তারা আমাকে মেরে ফেলতে চায়। কিছু মানুষে আমাকে কেন মেরে ফেলতে চায়, তা আমি জানি না।’

৩৫ বছরের হিরো আলমের আসল নাম আশরাফুল আলম সাঈদ। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় তিনি। তাঁর গানের ভিডিওগুলি হাসির খোরাক হলেও অনলাইনে লক্ষ লক্ষ মানুষ তা দেখে ফেলেছেন। মিউজিক ভিডিওর পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছেন আলম। তাঁর জীবনের উপর ভিত্তি করেই নাটক তৈরি করেছিলেন ন্যাশনাল স্কুল অফ ড্রামার মহেশ রূপরাও ঘোড়েশ্বর। মুম্বই ও আহমেদাবাদে মঞ্চস্থ হয়েছিল নাটকটি। নিজের জেলা বগুড়া থেকে সংসদ নির্বাচনেও অংশ নিয়ে তুমুল আলোচিত হয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তসংখ্যাও কম না।

আরও পড়ুন: তাপমাত্রা বাড়ছে ইনস্টাগ্রামে! দেখুন সেলেব্রিটিদের বিকিনি সাজ…

আমরা আছি টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। https://t.me/thenewsnest

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest