is bollywood actress rani mukerji pregnant? actress spotted hiding baby bump

Rani Mukerji: পেটের উপরে ওড়নার আড়াল! দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন রানি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কাজের বাইরে নিজেকে লাইমলাইট থেকে দূরেই রাখেন রানি মুখোপাধ্যায়। তবে সম্প্রতি তাঁকে দেখা যায় সিদ্ধি বিনায়ক মন্দিরে। সেখানে তোলা রানি মুখোপাধ্যায়ের একটা ভিডিয়ো আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর তা দেখেই অনেকের ধারণা দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী।

সবুজ রঙের সালোয়ার, সারারা। তাতে ফুলের বাহার। সঙ্গে মানানসই গোলাপি ওড়না। মুখ মাস্ক। খোলা চুল। এই সাজেই তিনি আদিত্যকে সঙ্গে নিয়ে হঠাৎ হাজির সিদ্ধি বিনায়ক মন্দিরে। পুজো দিয়ে ফেরার পথে যথারীতি তারকা-দম্পতি চিত্রগ্রাহকদের ক্যামেরার মুখোমুখি। কিছু ছবিশিকারি তাঁদের ভিডিয়োও তোলেন। সেই ভিডিয়োয় স্পষ্ট স্ফীতোদর। রানি বারবার গোলাপি ওড়না দিয়ে আড়াল টানার চেষ্টা করেছেন। পাশাপাশি, হাসিমুখে চিত্রগ্রাহকদের পোজও দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরও পড়ুন: Mir Afsar Ali: রেডিও ছাড়ার ২১ দিন! নিজের নতুন পেশার সুখবর দিলেন মীর

২০১৪ সালে আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি মুখার্জী। ২০১৫ সালে জন্ম হয় মেয়ে আদিরার। এখন সেই খুদের বয়স ৬ বছর। সোশ্যাল মিডিয়ায় তো রানি সেভাবে থাকেনই না, তেমনই বলিউড ইভেন্টেও আজকাল আসেন না খুব বেশি। এই যেমন করণ জোহরের জন্মদিনের পার্টিতে তাঁকে শেষ দেখা গিয়েছিল। তারপর দিনকয়েক আগে যান সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে, ধর্মা প্রোডাকশনের ‘শামশেরা’ ছবির জন্য।

নায়িকার দ্বিতীয় বার সন্তানধারণের খবরটি নিয়ে যদিও দ্বিধাবিভক্ত বলিউড। সপ্তাহখানেক আগে ঠিক এমনই খবর রটেছিল করিনা কাপুরের নামে। যেখানে লন্ডনে এক ভক্তের সঙ্গে ফোটো তোলেন তিনি আর সইফ। অভিনেত্রীকে দেখা গিয়েছিল হাতে থাকা পানীয়ের গ্লাস দিয়ে পেট আড়াল করতে। তারপর অবশ্য ইনস্টায় স্টোরি শেয়ার করে করিনা লিখেছিলেন, তৃতীয় সন্তানের মা হচ্ছেন না তিনি। এটা পুরোটাই ওয়াইন আর পাস্তার কারণে হয়েছে। রানিও কি এরকম কোনও জবাব দেবেন নাকি?

আরও পড়ুন: Pathaan: ‘ওঁর চাউনিতেই গুলি চলবে’, দীপিকার ‘পাঠান’ লুক নিয়ে উত্তেজিত শাহরুখ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest