It's A Baby Boy For Sonam Kapoor And Anand Ahuja

Sonam Kapoor: মা হলেন সোনম! কোল আলো করে এলো পুত্র সন্তান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মা হলেন সোনম কাপুর (Sonam Kapoor)। অভিনেত্রীর কোল আলো করে এল ফুটফুটে রাজপুত্র। দেখে আনন্দে আত্মহারা দাদু অনিল থেকে দিদিমা সুনীতা কাপুর, মাসি রিহা, মামা অর্জুন কাপুর-সহ সকলেই। আর সোনম-আনন্দের এই আনন্দঘন মুহূর্তের খবর ফাঁস করলেন বলিপাড়ার-ই আরেক কাপুর পরিবারের সদস্য নীতু কাপুর।

খুশির মেজাজে দাদু অনিল কাপুর। সোশ্যাল মিডিয়ায় একটি কার্ড পোস্ট করে সেই সুসংবাদ সকলের সঙ্গে শেয়ার করেছেন বর্ষীয়ান অভিনেতা, পাশাপাশি সোনমের সোশ্যাল মিডিয়া প্রোফাইলেও শেয়ার করা হয়েছে সেই কার্ড। সেই কার্ডে লেখা আছে, ’২০ অগস্ট আমরা হাত এগিয়ে, হৃদয় মেলে স্বাগত জানাচ্ছি আমাদের আদরের পুত্র সন্তানকে। এই জার্নিতে যে যে ডাক্তার, নার্স, বন্ধু, পরিবার আমাদের পাশে থেকেছেন তাঁদের সবাইকে ধন্যবাদ। এটা শুধুমাত্র শুরু তবে আমরা জানি এরপর আমাদের পুরো জীবন পরিবর্তিত হয়ে যাবে। সোনম ও আনন্দ।’

আরও পড়ুন: Kacher Manush: পুজোয় আসছে প্রসেনজিৎ ও দেবের ‘কাছের মানুষ’, প্রকাশ্যে লুক

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)


শনিবার দুপুরে মুম্বইয়ের এক হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন সোনম। সোনম কাপুরের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই বলিউডে শুভেচ্ছার জোয়ার। সকলেই সন্তান ও মা-বাবাকে শুভেচ্ছার জোয়ারে ভাসিয়ে দিয়েছেন। নীতুর পাশাপাশি সোনমের মা হওয়ার খবর নিশ্চিত করলেন ফারহা খানও।

মার্চ মাসের শেষে নিজের প্রেগন্যান্সির কথা সবাইকে জানান সোনম। অসাধারণ বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন হবু মা। সোশ্যাল মিডিয়ায় সোনম লিখেছিলেন, ‘আমরা আমাদের সেরা দিয়ে তোমাকে বড় করে তুলব। আমাদের পরিবার তোমাকে ভালোবাসায় ভরিয়েদেবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না’। অবশেষে সেই দিন হাজির। সোনমকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন সেলেব থেকে শুরু করে অনুরাগীরা। শুভেচ্ছায় ভরে উঠেছে দাদু অনিল কাপুরের প্রোফাইলও।

আরও পড়ুন: Sadistic Sick! সলমনের পুজো করা বন্ধ করুন, বিস্ফোরক সলমনের প্রাক্তন সোমি আলি

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest