Jr Ntr's cousin Taraka Ratna passes away days after suffering heart attack

Jr Ntr: জুনিয়র এনটি আরের পরিবারে শোকের ছায়া, স্বজনহারা হলেন অভিনেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজনৈতিক ব়্য়ালি  চলাকালীন হৃদরোগে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভরতি করা হয়। কিন্তু শেষরক্ষা হল না। মাত্র ৩৯ বছর বয়সে প্রাণ হারালেন তেলুগু অভিনেতা তথা রাজনীতিবিদ নান্দামুরি তারকা রত্না (Nandamuri Taraka Ratna)। অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এন. টি. রামা রাওয়ের নাতি ছিলেন তিনি। সম্পর্কে দক্ষিণী সুপারস্টার জুনিয়র এন. টি. আর.-এর তুতোভাই।

তারকা রত্নের মৃত্যুর খবরে চিরঞ্জীবী শোকপ্রকাশ করে লেখেন, ‘‘হঠাৎ এমন একটা খবর হৃদয়বিদারক। নন্দমুরি তারকা রত্নর অকালমৃত্যু মর্মান্তিক। এমন উজ্জ্বল, মেধাবী, স্নেহময় যুবক বড্ড তাড়াতাড়ি চলে গেলেন! পরিবারের সকল সদস্য এবং অনুরাগীদের জন্য রইল আন্তরিক সমবেদনা! ওঁর আত্মার শান্তি কামনা করি।’’

তেলুগু সিনেমার জনপ্রিয় সিনেমাটোগ্রাফার নান্দামুরি মোহনা কৃষ্ণার ছেলে তারকা রত্ন। ২০০২ সালে ‘ওকাতো নাম্বার কুরাডো’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে তাঁর সফর শুরু হয়। কিন্তু সিনেমার জগতে তেমন সুনাম করতে পারেননি তারকা রত্না। পরে রাজনীতিতে যোগ দেন। সেখানে সাফল্য পান। অন্ধ্রপ্রদেশের আরেক প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা তেলুগু দেশম পার্টির প্রধান চন্দ্রবাবু নায়ডুর ভাগ্নে তারকা রত্না। জানা গিয়েছে, গত ২৭ জানুয়ারি চন্দ্রবাবুর ছেলে নারা লোকেশের পদযাত্রার সূচনা করতে গিয়েছিলেন তিনি। সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে লুটিয়ে পড়েন।

আরও পড়ুন: Kisi Ka Bhai Kisi Ki Jaan : মুক্তি পেল প্রথম গান ‘নাইয়ো লাগদা’, কিন্তু কেন কটাক্ষের মুখে ভাইজান

তৎক্ষণাৎ দক্ষিণী অভিনেতাকে কুপ্পামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শারীরিক পরিস্থিতি সঙ্কটজনক থাকায়, তারকা রত্নকে দ্রুত স্থানান্তরিত করা হয় বেঙ্গালুরুর একটি হাসপাতালে। বেশ কিছু দিন কোমায় ছিলেন তারকা রত্ন। শনিবার তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটে। তার পরেই আসে খারাপ খবরটি। তারকা রত্নর প্রয়াণে শোকপ্রকাশ করেছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি।  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দপ্তর থেকেও শোকপ্রকাশ করা হয়েছে।

এত অল্প বয়সে ভাইয়ের চলে যাওয়া মেনে নিতে পারছেন না জুনিয়র এন. টি. আর.। ইতিমধ্যেই ভাইয়ের বাড়িতে পৌঁছেছেন তিনি।

আরও পড়ুন: Arijit Singh: ফিল্ম ফেস্টিভ্যাল মঞ্চে গেরুয়া বিতর্ক, এবার সেই নিয়ে জবাব অরিজিতের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest