Kisi Ka Bhai Kisi Ki Jaan : Salman Khan Gets Brutally Trolled Over His Step In Naiyo Lagda Song From Kisi Ka Bhai Kisi Ki Jaan

Kisi Ka Bhai Kisi Ki Jaan : মুক্তি পেল প্রথম গান ‘নাইয়ো লাগদা’, কিন্তু কেন কটাক্ষের মুখে ভাইজান

‘পাঠান’ (Pathaan) সিনেমার মুক্তির সঙ্গে সঙ্গেই প্রকাশ্যে এসেছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর টিজার। শাহরুখের (Shah Rukh Khan) কামব্যাক সিনেমার মাঝে সলমন খানের (Salman Khan)  ছবির আগাম ঝলক দেখে উচ্ছ্বসিত  ছিলেন অনুরাগীরা। কিন্তু সিনেমার প্রথম গান প্রকাশ্যে আসেই শুরু হল সমালোচনা।

তেরে নাম-এ সলমনের এমন লম্বা চুল রীতিমতো ফ্যাশনে পরিণত হয়েছিল। সে সময়ে সকলেই একেবারে ভাইজান লুকে নিজেকে তৈরি করেছিলেন। এই ছবিতেও একইরকম লম্বা চুলে দেখা যাবে সলমানকে। অন্যদিকে, ভাইজানের বিপরীতে গ্ল্যামারাস পূজাও অনবদ্য। ভ্যালেন্টাইন ডে-কে মাথায় রেখেই মূলত মুক্তি পেয়েছে গানটি। গানের দৃশ্যে লেহ ও লাদাখ-এর দৃশ্য মন ছুঁয়ে যায়।

আরও পড়ুন: Sid-Kiara Wedding: রংমিলিয়ে জামা, গৃহপ্রবেশে নাচ! একে অপরকে চোখে হারাচ্ছেন সিদ্ধার্থ-কিয়ারা

হিমেশ রেশমিয়ার সুরে গানটি গেয়েছেন কামাল খান ও পলক মুচ্ছল। গানের কথা লিখেছেন সাব্বির আহমেদ। গানে সলমন খানের একটি নাচের স্টেপ নিয়ে তুমুল হাসি নেটদুনিয়ায়। পাহাড়ের মাঝে হাঁটু মুড়ে বসে নাচের স্টেপটি করেছেন সলমন। তাতেই অনেকে ‘দুর্ঘটনা’র সঙ্গে তুলনা করেছেন।

চলতি বছর ইদে অর্থাৎ ২১ এপ্রিল মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’।  প্রথমে ছবির নাম দেওয়া হয়েছিল ‘কভি ইদ কভি দিওয়ালি।’ কিন্তু বিতর্ক এড়াতে পরবর্তীতে নাম বদলে ‘কিসি কা ভাই কিসি কি জান’ (Kisi Ka Bhai Kisi Ki Jaan) রাখা হয়। ২০১৪ সালে মুক্তি পাওয়া তামিল ছবি ‘বীরম’-এরই রিমেক সলমনের নতুন এই ছবি। ভাইজান ছাড়াও ছবিতে দেখা যাবে পূজা হেগড়ে (Puja Hegde), ভূমিকা চাওলা, বিজেন্দর সিং। সলমনের হাত ধরে এই ছবিতেই বলিউডে ডেবিউ করতে চলেছেন শেহনাজ গিল।

আরও পড়ুন: Bigg Boss 16 Winner: ‘বিগ বস ১৬’ জিতলেন র‌্যাপার এম সি স্ট্যান, ত লাখ টাকার পুরস্কার পেলেন?