Malaika Arora & Arjun Kapoor To Be Parents Soon, Expecting Their First Child Together?

Malaika Arora: মা হচ্ছেন পঞ্চাশ ছুঁইছুঁই মালাইকা! এবার কি বিয়ে করবেন অর্জুন কাপুরকে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে আবার খুশির খবর। রণবীর-আলিয়ার পর এ বার মা-বাবা হতে চলেছেন অর্জুন কপূর (Arjun Kapoor) ও মালাইকা আরোরা (Malaika Arora)। অর্জুন কপূরের সঙ্গে মালাইকার বিয়ের জল্পনা নিয়ে যখন সকলে ব্যস্ত, তখনই চমকে দিলেন তারকা জুটি। অভিনেত্রীর ঘনিষ্ঠদের কাছে থেকে পাওয়া খবর, মালাইকা অন্তঃসত্ত্বা। আগামী মাসেই লন্ডন পাড়ি দেবেন অর্জুন-মালাইকা। সেখান থেকেই এই খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নেবেন এই জুটি।

আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই অর্জুন কপূরকে ডেট করছেন মালাইকা। তা-ও নয় নয় করে বছর তিনেক হয়েছে। সম্পর্ক নিয়ে এখন আর সেরকম কোনও রাখঢাকও নেই তাঁদের। সবটাই খুল্লামখুল্লা। বয়সের ফারাক সত্যেও যে প্রেমটা হয়, তা তাঁরা প্রমাণ করে দিয়েছেন। এই কখনও ডেটে যাচ্ছেন তো কখনও বিদেশে ছুটি কাটাতে তো কখনও আবার বন্ধুর বাড়ির পার্টিতে।

আরও পড়ুন: Alia Bhatt, Ranbir Kapoor : বার্সেলোনার জার্সিতে মেয়ের নাম প্রকাশ করলেন রণলিয়া, বাংলায় – আরবিতে লিখে দিলেন নামের মানে

ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে স্ট্রিমিং শুরু হবে মালাইকার নতুন রিয়্যালিটি শো ‘মুভিং উইথ মালাইকা’। যা দেখা যাবে ‘ডিজ়নি হটস্টার’ ওটিটি প্ল্যাটফর্মে। ৫ ডিসেম্বর থেকে দেখানো হবে এই শো। এই শোতে মালাইকার জীবনের অন্দরের কাহিনি জানা যাবে। তবে শো শুরু আগেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে চমকে গিয়েছেন অনেকেই। এই মুহূর্তে বিদেশে শ্যুটিংয়ে ব্যস্ত অর্জুন। অন্য দিকে, মুম্বইতেই রয়েছেন মালাইকা। সত্যিই কি মালাইকা অন্তঃসত্ত্বা? না কি এ-ও তাঁর শোয়ের প্রচারের নতুন কোনও ফিকির, তা সময়ই বলবে।

প্রসঙ্গত, অর্জুনের সঙ্গে সম্পর্কের আগে সলমনের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন মালাইকা। ১৯৯৮ সালে সাত পাকে বাঁধা পরেছিলেন। ২০১৬ সালের ২৮ মার্চ বিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা। এবং অফিসিয়ালি ডিভোর্স হয় ২০১৭ সালের ১১ মে। একসঙ্গে তাঁদের একটি পুত্র সন্তান রয়েছে। দিনকয়েক আগেই ছিল আরহানের ২০ বছরের জন্মদিন।

আরও পড়ুন: The Kashmir Files: ‘কুৎসিত, বিরক্তিকর, প্রোপাগান্ডা ছবি’, প্রকাশ্যে ‘কাশ্মীর ফাইলস’-এর সমালোচনা ইজরায়েলি পরিচালকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest