Mouni Roy faces Wardrobe Malfunction in front of Paparazzi

Mouni Roy: বেসামাল পোশাক! রাস্তায় ছুট মৌনির, দেখুন ভাইরাল ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জনসমক্ষে পোশাক খুলে যাওয়া বা পোশাকের কারণে অস্বস্তিতে পড়ার ঘটনা নতুন নয়। কিন্তু এর জন্য বিশেষ করে খ্যাতনামী মহিলাদের ব্যঙ্গের শিকার হতে হয়েছে। কারণ হিসেবে বলা হয়েছে, ‘এমন জামা পরেছেন বলেই খুলে গিয়েছে।’ সেই একই পরিস্থিতির সম্মুখীন হলেন বঙ্গতনয়া মৌনী রায়। মুম্বইয়ের টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দায় কাজ শুরু করেছেন তিনি বছর কয়েক ধরে।

মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ মৌনি, এখন সমানতালে কাজ করছেন বলিউডে। সোমবার টি-সিরিজ সংস্থার দফতরের বাইরে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হন মৌনি। সেখানে সাদার উপর সবুজ-হলুদ প্রিন্টেট পিঠখোলা ড্রেসে পাওয়া গেল তাঁকে। ঘাড়ের কাছে বাঁধা সেই পোশাকের পিঠ এতটাই উন্মুক্ত যে বুকের দু-পাশ বেশ খোলামেলা, এর জেরেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিতে গিয়ে অস্বস্তিতে পড়েন মৌনি। ভিডিয়োয় স্পষ্ট তাঁর সেই অস্বস্তি, বারবার বুকের কাছে জামা টানতে থাকেন তিনি। দফতরের পার্কিং-এ মৌনির গাড়ি দাঁড়িয়ে ছিল না, যার জেরে আরও বিপত্তি বাড়ে নায়িকার। পাপারাৎজিদের ডাক এড়িয়ে জামা ধরেই আচমকা রাস্তা দিয়ে দৌড়াতে শুরু করেন মৌনি। পাপারাৎজিরাও পিছু নেন নায়িকার। মৌনি গাড়িতে উঠবার পর দরজা বন্ধ করবার আগের মুহূর্তে ফের নায়িকার উন্মুক্ত বক্ষযুগল ধরা পড়ে যায় ক্যামেরায়। খুব সম্ভবত নায়িকার ঘাড়ের কাছে বাঁধা পোশাকের গিঁট আলগা হয়ে এসেছিল।

আরও পড়ুন: Happy Birthday of Michael Jackson : শুভ জন্মদিন মাইকেল জ্যাকসন ,জেনে নিন তাঁর রহস্যময় জীবন

এই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হল নীতিপুলিশদের কটাক্ষ। ভাইরাল ভি়ডিয়োর মন্তব্য বাক্সে নেটাগরিকরা লিখলেন, ‘অস্বস্তি হলে এমন খোলামেলা পোশাক পরার কী দরকার?’ কেউ লিখলেন, ‘এমন জামা পরেও তো কাজ পান না আপনি।’

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তে অমিতাভ বচ্চন, আলিয়া ভাট এবং রণবীর কপূরের সঙ্গে মৌনী রায়কেও দেখা যাবে। সম্প্রতি ‘বৈঠে বৈঠে’ বলে জি-মিউজিকের একটি গানের ভিডিয়োতে অঙ্গদ বেদির সঙ্গে অভিনয় করেছেন কোচবিচারের এই বঙ্গতনয়া।

আরও পড়ুন: হলিউডে নতুন যাত্রা শুরু Deepika-র, অভিনয়ের সঙ্গে জুড়ল অন্য দায়িত্ব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest