ব্রেকআপ কষ্টের…নাকি স্বস্তির? উত্তর দেবে মৈনাক ভৌমিকের BreakUp Story, দেখুন ট্রেলার…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২৪ জুলাই হইচইয়ের পর্দায় মুক্তি পেতে চলেছে পরিচালক মৈনাক ভৌমিকের নতুন ওয়েব সিরিজ। তাঁর নতুন স্টোরির নাম “ব্রেকআপ স্টোরি”। রবিবার মুক্তি পেল তার ট্রেলার।

ব্রেক আপের গল্পগুলো কীরকম? “ব্রেকআপ স্টোরি”তে এমনই পাঁচটা গল্প উঠে আসবে। এক কাপল তিন বছরের ঝামেলার সম্পর্কে ইতি টানবে কি না, তা ঠিক করতে ব্রেকআপ করে। পরামর্শ নেয় দুই বন্ধুর। দুই বান্ধবী রুম শেয়ারিংয়ের শেষ দিনে এমন কিছু অনুভব করে, যা তাঁদের জীবন বদলে দেয়। একজন অধ্যাপিকা তার ছাত্রের সঙ্গে চলা প্রেম থেকে বেরিয়ে আসতে চায়। এমনই টুকরো-টুকরো গল্প। যেখানে বিভিন্ন চরিত্র একে অন্যের মুখোমুখি হয়।

চার জোড়া প্রেমিক প্রেমিকার ব্রেকআপের ছবি এটি। সঙ্গে রয়েছে সমকামী প্রেমের উপস্থিতিও। চারটি জুটির মধ্যে রয়েছে বাস্তবের জুটি অনিন্দিতা বসু ও সৌরভ দাস। সমকামী জুটি শৌরসেনী মৈত্র এবং তুহিনা দাস। লিভ ইন পার্টনার রণজয় বিষ্ণু ও সোহিনী সরকার। এবং অসম বয়েসী প্রেমের জুটিতে রয়েছেন আরিয়ান ভৌমিক এবং চান্দ্রেয়ী ঘোষ। শেষটি আবার ত্রিকোণ প্রেমের গল্প। আরিয়ান চান্দ্রেয়ী ছাড়াও রয়েছেন অলিভিয়া সরকার। পরিচালকের সঙ্গে আবার কাজ করেছেন সোহিনী সরকার। ‘বিবাহ ডায়ারিজ’-এ জুটি বেঁধেছিলেন তাঁরা। ‘জেনারেশন আমি’-পর সৌরসেনী মৈত্রকেও দেখা যাবে মৈনাকের এই ওয়েব সিরিজে।

অনেকেই মৈনাকের সম্পর্কের গল্প বলার ধরন পছন্দ করেন। ‘বিবাহ ডায়ারিজ’ বা ‘জেনারেশন আমি’-র ধাঁচে মৈনাক এবারও সম্পর্কের গল্প বলবেন, প্রত্যাশা তেমনই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest