Nusrat jahan friendship day post goes viral on internet

Yash-Nusrat: হাতে ওয়াইনের গ্লাস, বিশেষ দিনে প্রেমে ভরপুর লাঞ্চ ডেটের ছবি পোস্ট যশরতের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যশরতের একফ্রেমে ধরা দেওয়া মানেই ছবির সুপারভাইরাল। রবিবাসরীয় বিকালে নুসরতের সঙ্গে রোম্যান্টিক লাঞ্চ ডেটের ছবি পোস্ট করলেন যশ দাশুগুপ্ত।

রবিবার বন্ধুত্ব দিবস উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় পোস্টের বন্যা বয়ে যায়। সেই তালিকা থেকে বাদ পড়লেন না নুসরত জাহান। শেয়ার করলেন একটি রোম্যান্টিক ডেটিং-এর ছবি। তবে সঙ্গে থাকা কাছের মানুষটি কারুর অচেনা নন। তিনি নুসরত জাহানের মনের মানুষ যশ। যশের সঙ্গে সমুদ্র সৈকতে পানীয় হাতে এক রোম্যান্টিক ডেটিং-এ মজে সেলেব। সেই ফ্রেম এই বিশেষ দিনে শেয়ার করে নিয়েছেন নুসরত জাহান। যশের সঙ্গে থ্রোব্যাক এই ছবির ক্যাপশনে তিনি লেখেন, বন্ধুত্ব হল জীবনের ওয়াইন।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

সমুদ্র সৈকতে বসে ভোজ সারছেন যশরত। দূরে সমুদ্রের নীল জল আর নীল আকাশ যেন কোলাকুলি করছে। চারিদিকে সাদা বালি ছড়ানো, তার মাঝে বসেই চলছে খানাপিনা। নুসরতের পরনে সাদা রঙা পিঠখোলা ওয়ানপিস। ম্যাচিং করে যশ পরেছেন সাদা টি-শার্ট আর শর্টস। ওয়াইনের গ্লাস হাতে উচ্ছ্বাস প্রকাশ করছেন দুজনেই, পরস্পরের চোখে যেন হারিয়ে গেছেন! মুহূর্তে লাইকের বন্যা বয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: Soham Chakraborty: ফের বিয়ের পিঁড়িতে সোহম চক্রবর্তী? ‘পাকা দেখা’ সেপ্টেম্বরেই

যশ-নুসরত জুটিকে নিয়ে দর্শকদের মনে হামেশাই উঁকি দেয় অজস্র প্রশ্ন। প্রকাশ্যে যশকে নিজের ‘স্বামী’ বলে সম্বোধন করেছেন নুসরত। নুসরতের সন্তানের জন্মের শংসাপত্রে বাবার নাম দেবাশিস দাশগুপ্ত। আজ পর্যন্ত যশরতের বিয়ের কোনও ছবি না দেখলেও, ঘনিষ্ঠ সূত্র বলে বিয়েটা সত্যিই সেরে ফেলেছেন তাঁরা।

বর্তমানে কাজের পাশাপাশি এক প্রকার চুটিয়ে সংসার করছেন নুসরত। একরত্তিকে নিয়ে যশের সঙ্গে তাঁর ঘর এখন সাজানো। অতীতের নানা জল্পনার অবসান ঘটিয়ে এক সঙ্গে কাজ করছেন এখন চুটিয়ে। সোশ্যাল মিডিয়ায় জুটির একাধিক ভ্যাকেশনের ছবি থেকে ভিডিয়ো এখন নিত্য চোখে পড়ে। সদ্য তাঁরা একটি ট্রিপও সেরে এসেছেন। সেখান থেকেও বেশ কিছু মুহূর্তে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা। রিল লাইফে এই জুটির পরবর্তী ছবি’ মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ এখনও মুক্তির অপেক্ষায়।

আরও পড়ুন: SRK: শাহরুখের হাত ধরে টান ভক্তের, ছেলে আরিয়ান কী করলেন দেখুন ভিডিয়োয়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest