Police found 119 porn videos on businessman Raj Kundra's mobile, laptop and hardrive disk

Raj Kundra: রাজের মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্কে ১১৯টি পর্ন ভিডিয়ো উদ্ধার, কোটি টাকায় বিক্রির পরিকল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পর্ন ফিল্ম কাণ্ডে সোমবারই জামিন পেয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra Case)। তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই রাজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনল মুম্বই পুলিশ।ক্রাইম ব্রাঞ্চের দাবি, রাজ কুন্দ্রার কাছ থেকে একশোটিরও বেশি পর্ন ভিডিও পাওয়া গিয়েছে। আর তা প্রায় ৯ কোটি টাকার বিনিময়ে বিক্রি করার পরিকল্পনা ছিল শিল্পা শেট্টির স্বামীর।

সোমবার (২০ সেপ্টেম্বর, ২০২১) জামিনে ছাড়া পেয়েছেন রাজ কুন্দ্রা। ছাড়া পেয়েছেন রাজের সহযোগী রায়ান ট্রোপও। রাজের আইনজীবী নিরঞ্জন মুনদার্গি বলেছেন, “আমরা আদালতে জামিনের জন্য আর্জি জানিয়েছিলাম। সেই জামিন মঞ্জুর করেছে আদালত।” অন্যদিকে মামলা সংক্রান্ত ১৫০০ পাতার একটি চার্জ শিট আদালতে জমা করেছে মুম্বইয়ের অপরাধ দমন শাখা। জানা গিয়েছে, শিল্পাকে নিয়ে মোট ৪৩ জন সাক্ষীর বয়ান রয়েছে তাতে। রয়েছে শর্লিন চোপড়া, সেজল শাহ, অন্যান্য মডেল ও কর্মীদের বয়ানও।

গত ১৯ জুলাই পর্ন ফিল্ম কাণ্ডে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ। তারপর প্রায় দু’মাস হাজতে ছিলেন শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী। এই সময় তাঁর বিরুদ্ধে একাধিক মডেল ও অভিনেত্রী প্রকাশ্যে অভিযোগ জানিয়েছেন। রাজ কুন্দ্রাই তাঁদের পর্ন ব্যবসায় নামিয়েছেন বলে অভিযোগ তুলেছিলেন পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়া। ঘটনার পর রাজের বাড়ি ও অফিসে একাধিকবার তল্লাশি চালান তদন্তকারী অফিসাররা। পাশাপাশি শিল্পা শেট্টিকেও জিজ্ঞাসাবাদ করা হয়। অভিনেত্রীর বয়ান রেকর্ড করা হয়।

রাজের এই কাণ্ড কারখানা সম্পর্কে কিছুই জানতেন না, এমনটাই নাকি নিজের বয়ানে জানিয়েছেন শিল্পা। ঘটনার পর বেশি কিছুদিন রিয়ালিটি শো ‘সুপার ডান্সার’-এর দেখা যায়নি শিল্পাকে। পরে তিনি বিচারকের আসনে ফেরেন। শোনা গিয়েছে, সন্তানদের নিয়ে রাজের বাড়ি ছেড়েছেন শিল্পা। স্বামীর সঙ্গে আর কোনও সম্পর্ক তিনি রাখতে চান না।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest