Priyanka Chopra poses in swimsuit at her LA mansion, listening to old Hindi songs

কালো বিকিনিতে ঝড় তুললেন প্রিয়াঙ্কা চোপড়া, অনুরাগীদের প্রশ্ন, ‘এঁর বয়স বাড়ে না?’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লস অ্যাঞ্জেলেসের বাড়িতে নিজস্ব সুইমিং পুলে অবসর যাপনের ছবি পোস্ট করেছেন ‘বরফি’র নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। কালো বিকিনিতে ভরা যৌবন। জৌলুস যেন উপচে পড়ছে। ভেজা শরীরে কাচের ওপারে উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী। সেলফি পোস্ট করে লিখলেন, ‘অবসরে নিজের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত, আর সঙ্গে গান!’ এর পরেই ‘পিগি চপস’-এর সটান চ্যালেঞ্জ ভক্তকুলকে— ‘বলুন তো কোন গান শুনছি?’ সঙ্গে সঙ্গে মন্তব্যের বন্যা।

এমনিতেও পুল পার্টি করতে বেশ পছন্দ করেন প্রিয়াঙ্কা। আর সঙ্গেই ভারতীয় সঙ্গীত, সিনেমার প্রতি অমোঘ টান তার। শুধু নিজের আবেদনময় ছবি নয়, ছিল আরও কয়েকটি ভিডিয়ো। তাতে একে একে ভেসে উঠছিল ‘দিল হ্যায় কে মানতা নহি’ থেকে শুরু করে ‘বাহোঁ মে চলে আও’-র মতো বিভিন্ন জনপ্রিয় বলিউডি গান। তালিকায় আমির খান অভিনীত একাধিক হিট ছবির গানও। সাগর পাড়ে সুদূর মার্কিন মুলুকে থেকেও প্রিয়ঙ্কা সেই সব গান শুনছেন দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। সকলে মিলে ভালবাসায় ভরিয়ে দিলেন প্রিয় নায়িকাকে!

আরও পড়ুন: Mithai: রকস্টার রিকিকে দেখে বুকে ঝাঁপিয়ে পড়ল মিঠাই! আপনি দেখেছেন উচ্ছেবাবুর নতুন লুক?

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

দর্শকদের সকলেই তাকে দেখে মুগ্ধ! কেউ বললেন, “আপনার কি বয়স বাড়ে না”। আবার কেউ বললেন, “এই আমাদের আসল দেশি গার্ল”। কারওর বক্তব্য, “অসাধারণ প্লেলিস্ট – এই গান ভোলার নয়”। আরেকজন তো বলেই দিলেন, “আপনার এই চকচকে স্কিন, তারুণ্য এজীবনে বদলাবে না আসলেই পারফেক্ট!”

মেয়ে হওয়ার পর থেকে লস এঞ্জেলেসের বিলাস বহুল বাড়িতেই রয়েছেন নিক প্রিয়াঙ্কা। আপাতত কন্যাসন্তানকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন তারা।

আরও পড়ুন: Irrfan Khan: ইরফানহীন দু’বছর! ফিরে দেখা এই ব্যতিক্রমী অভিনেতার জীবন…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest