Pori Moni, Shariful Razz blessed with baby boy

Pori Moni: রাজ-পরীর ঘরে রাজকুমার! ১৭ দিন আগেই ‘মা’ হলেন নায়িকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবারই এক সাক্ষাৎকারে পরীমনি জানিয়েছিলেন ২৮শে অগস্ট ভূমিষ্ঠ হতে চলেছে তাঁর সন্তান। চিকিৎসক ডেলিভারির সম্ভাব্য ডেট হিসাবে এইটায় দিয়েছিলেন। কিন্তু নির্দিষ্ট সময়ের প্রায় দু-সপ্তাহ আগেই মা হলেন পরীমনি। বৃহস্পতিবার ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বাংলাদেশি চলচ্চিত্রের সবচেয়ে চর্চিত নায়িকা।

নায়িকার স্বামী শরিফুল রাজ জানিয়েছেন, প্রতীক্ষার অবসান। বুধবার সন্ধেয় ঢাকার একটি হাসপাতালে ছেলে হয়েছে পরীমণির। মা এবং সন্তান দু’জনেই ভাল আছেন। নতুন ‘মা’কেও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা-স্বামী। সোশ্যাল মিডিয়া পোস্টে শরিফুল লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আমার প্রিয় পরীমনিকে অনেক অভিনন্দন। ছেলে হয়েছে’।খবর ভাগ করে নিতেই রাজ এবং পরীর ফেসবুক পাতায় শুভেচ্ছার বানভাসি। যাবতীয় বিতর্ক, বিদ্বেষ ভুলে নতুন মাকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন সবাই।

আরও পড়ুন: Ranveer Singh: পশুদের স্বার্থে আরও একবার নগ্ন হন, রণবীরকে কাতর অনুরোধ ‘পেটা’র

খবর, বুধবার আচমকাই প্রসবব্যথা ওঠে পরীর। সঙ্গে সঙ্গে রাজ তাঁকে নিয়ে যান প্রথম সারির এক হাসপাতালে।  ছেলের নামও ইতিমধ্যেই ঠিক করে রেখেছেন পরীমনি। অন্তঃসত্ত্বা অবস্থায় এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছিলেন, মেয়ে হলে নাম রাখবেন রানি আর ছেলে হলে রাজ্য। সেইমতো রাজ-পরীর আদরের সোনামণির নাম হবে রাজ্য সেটাই স্বাভাবিক।

গত কয়েক সপ্তাহ ধরেই নবজাতকের জন্য আগাম কেনাকাটা সারছিলেন। ছোট্ট ছোট্ট জামা-জুতোয় আলমারি উপচে পড়ছে। শোয়ার জন্য বেবি কটও কিনেছেন। ছেলে আসার আগেই নতুন ছবি-মুক্তি পেয়েছিল রাজের। ‘পরাণ’-এর জনপ্রিয়তা আগাম খুশির হাওয়া বইয়ে দিয়েছিল নবদম্পতির জীবনে। রাজ্যের আবির্ভাব যেন সেই খুশিকেই আরও গাঢ় করল।

আরও পড়ুন: Devi Doshomohabidya: প্রথমবার টিভির পর্দায় দুর্গা রূপে ঋতুপর্ণা সেনগুপ্ত, কোন চ্যানেলে দেখা যাবে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest