Nusrat: Bangladeshi Actress Nusrat Faria announces her separation with fiancé Rony Riad Rashid

Nusrat: টিকল না সম্পর্ক, প্রেমে ইতি টানলেন অভিনেত্রী নুসরত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুই বাংলাতেই সমান জনপ্রিয় তিনি। অঙ্কুশ হাজরা থেকে জিৎ – টলিপাড়ায় অনেকের সঙ্গেই অভিনয় করেছেন। সেই কারণে বাংলাদেশের নানা অভিনেতা অভিনেত্রীর কাছে ট্রোলের শিকারও হয়েছেন। তবে এবার নিজে মুখেই সম্পর্কের ভাঙ্গনের কথা জানিয়েছেন অভিনেত্রী নুসরত ফারিয়া (Nusrat faria)।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়ে দিলেন যে, রনিকে তিনি বিয়ে করবেন না। নুসরত লেখেন, “তিন বছর আগে এই দিনেই আমাদের সম্পর্কের কথা, আংটিবদলের কথা ঘোষণা করেছিলাম। অনেক বাধাবিপত্তি পেরিয়ে ৯ বছরের সম্পর্কে এখানেই ইতি টানছি। আমরা ভাগ্যবান যে আমাদের মধ্যে অসাধারণ বন্ধুত্ব রয়েছে। যা সারা জীবন আমাদের মধ্যে বেঁচে থাকবে। আমার অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে আবেদন আমার এই কঠিন সময়ে যেন আমার পাশে থাকে।”

২০২০ সালের মার্চ মাসে বাগ্‌দান সেরেছিলেন নুসরত। আংটিবদলের ছবি সকলের সঙ্গে ভাগ করে তিনি লিখেছিলেন, “আমাদের মধ্যে ৭ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল।  অবশেষে বাগ্‌দান সম্পন্ন হয়েছে।” সেই সময় নায়িকা আরও বলেন, “করোনা পরিস্থিতির মাঝে আচমকাই আমাদের আংটিবদলের অনুষ্ঠান হয়। তবে পরিস্থিতি ঠিক হলে সবাইকে পাত পেড়ে খাওয়াব।”

 

View this post on Instagram

 

A post shared by Faria (@nusraat_faria)

আরও পড়ুন: Binodini Controversy: দেব পয়সা দিচ্ছে বলেই রুক্মিণী আজ বিনোদিনী…’ আবারও বিস্ফোরক শ্রীলেখা মিত্র

বাংলাদেশের একটি টেলি কমিউনিকেশন সংস্থার পদস্থ আধিকারিক রনি রিয়াদ রশিদ। গত বছর ডিসেম্বরেই নুসরাত ফারিয়া জানিয়েছিলেন বিয়ে করতে আগ্রহী নন তিনি। জোর করে বিয়ে ও বাচ্চা নেওয়ার দরকার নেই, এমন কথাও বলতে শোনা গিয়েছিল তাঁকে।

জানা যায়, রনির সঙ্গে দীর্ঘদিন সহবাস করেছেন ফারিয়া। এদিন এনগেজমেন্ট ভাঙার খবর জানাতেই ট্রোলের মুখে পড়লেন ফারিয়া। একজন লেখেন, ‘এনগেজমেন্ট, কাপল, টুগেদার… সবগুলো শব্দ দেখার পর ভাবলাম আমার কোথাও একটা ভুল হচ্ছে, পরে আরো তিনবার পড়েও বিয়ে শব্দটি পেলাম না। কিন্তু part away শব্দটা ঠিকই আছে! সম্ভবত আমি আমেরিকাতে আছি’। অপর একজন লেখেন, ‘বিয়েই হয়নি বলেই ডিভোর্স… ‘। একজন নায়িকাকে ট্রোল করে লেখেন, ‘হ্যাঁ, জাতি হতভম্ব’।

আরও পড়ুন: Subhashree Ganguly: ‘প্রতি মিনিটে চুমু খাই আমরা একে অপরকে’! ট্রোলারদের জবাব শুভশ্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest