Projapoti Trailer Released Dev And Mithun Chakraborty Stole Attention With Their Chemistry

Projapoti: বাবা-ছেলের মিষ্টি সম্পর্ক, ট্রেলারে নজর কাড়ল মিঠুন-দেবের গভীর রসায়ন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছকভাঙা, মিষ্টি সম্পর্কের রসে টইটম্বুর মিঠুন-দেবের নতুন ছবি ‘প্রজাপতি’ (Projapoti)। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ট্রেলার (Trailer)। আর তাতেই মন কেড়েছেন নিজ নিজ জায়গায় বিখ্যাত দুই অভিনেতা। এই ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে দেব ও মিঠুনকে। অন্যদিকে ‘মৃগয়া’ (Mrigoya) ছবির দীর্ঘদিন পরে একসঙ্গে পর্দা ভাগ করে নেবেন মিঠুন ও মমতা শঙ্কর।

এই ছবি এক বাবা ছেলের সমীকরণের গল্প বলবে। দেবের বিয়ের জন্য মেয়ে খুঁজে আনতে উদ্যোগী মিঠুন। পুরনো বন্ধুর মেয়েকে দেবের জন্য পছন্দও করে ফেলেন ‘বাবা’ মিঠুন। কিন্তু পেশায় ওয়েডিং প্ল্যানার দেবের পছন্দ শ্বেতাকে। মন না প্রয়োজন, কাকে বেছে নেবে দেব, সেই উত্তর দেবে অভিজিৎ সেন (Avijit Sen)-এর ‘প্রজাপতি’।  অভিজিৎ সেন পরিচালিত সিনেমায় মিঠুন, দেব ছাড়াও রয়েছেন মমতা শংকর, খরাজ মুখোপাধ্যায়, কৌশানি মুখোপাধ্যায়। মৃণাল সেনের সিনেমা ‘মৃগয়া’র পর ফের মিঠুন-মমতা শংকর জুটিকে দেখা যাবে। তা দর্শকদের কাছে বাড়তি পাওনা বটে।

আরও পড়ুন: Urfi Javed :উরফি জাভেদকে এবার ‘মিথ্যেবাদী’ বললেন চেতন ভগত

তবে গোটা কাহিনির কণাটুকু মাত্র ধরা দিয়েছে ট্রেলারে। এর বাইরেও যে গোটা সিনেমা জুড়ে নানা ওঠাপড়া, ভাঙাগড়া, জটিলতা, নস্টালজিয়ার কোলাজ রয়েছে, তা সেভাবে ধরা পড়েনি। ফলে আস্ত একটা সিনেমা দেখতে আপনার আগ্রহ বাড়িয়ে দিতেই পারেন মিঠুন-দেব-মমতা শংকররা। অভিজিৎ সেনের এই ছবির সংগীত পরিচালনায় রয়েছেন অনুপম রায় (Anupam Roy), সুরজিৎ চট্টোপাধ্যায়, রথীজিৎ। ক্যামেরার দায়িত্ব সামলেছেন গোপী ভকত। বড়দিনে মুক্তি পেতে চলেছে দেব-মিঠুন জুটির এই ছবি।

আরও পড়ুন: Rukmini Maitra: হাঁটু অস্ত্রোপচার রুক্মিণীর, হুইলচেয়ারে বসা প্রেমিকাকে খোঁচা দিতে ভুললেন না Dev

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest