Mithun Chakraborty talks with doctor, meets West Bengal BJP chief

Mithun Chakraborty: সুস্থ আছেন মিঠুন, তবু রবিবার ছুটি মিলল না কেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্বাস্থ্যের উন্নতি হলেও হাসপাতাল থেকে এখনই ছুটি পাচ্ছেন না মিঠুন চক্রবর্তী। রবিবার বিকেলে একটি মেডিক্যাল বুলেটিন প্রকাশ করে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। রবিবার হাসপাতালের শয্যায় আধা শোয়া অবস্থায় থাকা মিঠুনের ছবিও প্রকাশ্যে এসেছে। তাতেও তাঁকে স্বাভাবিক ভাবেই কথা বলতে দেখা গিয়েছে।

শনিবার সকাল ১০টা নাগাদ ‘শাস্ত্রী’ ছবির শুটিং ফ্লোর থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় মিঠুনকে। তাঁকে নিয়ে হাসপাতালে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা সোহম চক্রবর্তী। এমআরআই করা হয় তাঁর। জানা যায়, সেরিব্রাল স্ট্রোক হয়েছে মিঠুনের। ডা. সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।।তার পর থেকে প্রতি মুহূর্তে তাঁর স্বাস্থ্যের দিকে নজর রেখেছে বিশেষ চিকিৎসক দল। চলছে চিকিৎসাও। মিঠুন সেই চিকিৎসায় সাড়া দিয়ে ক্রমে সুস্থ হলেও তাকে রবিবারও হাসপাতালেই থাকতে হবে বলে জানানো হয়েছে হাসপাতালের তরফে।

বিকেলের মেডিক্যাল বুলেটিনে হাসপাতাল জানিয়েছে, ‘‘মিঠুন চক্রবর্তীর স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। তাঁর পরিস্থিতি অনেকটাই স্বস্তিদায়ক। তিনি এখন সম্পূর্ণ সজাগ, সক্রিয়। পারিপার্শ্বিক বিষয়ে ওয়াকিবহাল।’’ যদিও অভিনেতা এখনও স্বাভাবিক খাবার খেতে পারছেন না। মেডিক্যাল বুলেটিনে বলা হয়েছে, রবিবার নরম খাবারই দেওয়া হয়েছে মিঠুনকে। তাঁর আরও শারীরিক পরীক্ষা নিরীক্ষাও বাকি।সেই সব পরীক্ষা হলে তার পরেই ছুটি পাবেন অভিনেতা। আপাতত তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলা হয়েছে।

রবিবার দিল্লি থেকে ফিরেই হাসপাতালে মিঠুনের সঙ্গে দেখা করে আসেন সুকান্ত মজুমদার। গতকাল সেখান থেকে অভিনেতার ব্যক্তিগত ম্যানেজারকে ফোন করে খোঁজ নিয়েছিলেন তিনি। তবে আজ হাসপাতালে গিয়ে মহাগুরুর সঙ্গে বেশ খোশমেজাজে গল্প করতে দেখা যায় সুকান্তকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest