Ritabhari Chakraborty relationship with tathagata chatterjee has broken down

Ritabhari Chakraborty : তথাগতর সঙ্গে সম্পর্কে ভাঙ্গন? ঋতাভরীর পোস্ট ডিলিটে জল্পনা তুঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিপাড়ায় সম্পর্ক ভাঙগড়া কোনও নতুন ঘটনা নয়। তবে তারকাদের প্রেম-বিচ্ছেদ নিয়ে আম-আদমির আগ্রহ রয়েছে বৈকি। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর ছবি ‘ফাটাফাটি’ মুক্তির মুখে উঠে এলে তাঁর প্রেম ভাঙার গুঞ্জন। শোনা যাচ্ছে, চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে ঋতাভরীর সম্পর্ক নাকি ভেঙে গিয়েছে।

তথাগতের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। শোনা গিয়েছিল, তাঁরা দুজনে নাকি একসঙ্গে থাকতেও শুরু করেন।  শোনা যাচ্ছে, তথাগতর বাড়ি থেকেই নাকি ঋতাভরীর সঙ্গে সম্পর্ক নিয়ে আপত্তি তুলেছে। এছাড়াও দুজনে বিপরীতধর্মী পেশায় ব্যস্ত থাকার কারণে একে অপরকে সময় দিতে পারছেননা। সেই কারণেই সমস্যার সূত্রপাত হয়েছে। ইতিমধ্যেই ঋতাভরীর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে উধাও হয়ে গিয়েছে, তথাগতের সঙ্গে তাঁর সম্পর্কের পোস্টটি।

শোনা গিয়েছিল, ঋতাভরীর সঙ্গে মনোবিদ তথাগত চট্টোপাধ্যায়ের আলাপ হয় তাঁর ক্লিনিকের উদ্বোধনে গিয়ে। গত লকডাউনের সময় জমে উঠেছিল তাঁদের বন্ধুত্ব। পরে ২০২১ অস্ত্রোপচারের সময় ঋতাভরী নাকি মানসিক অবসাদে ভূুগছিলেন। সেসময় নাকি অভিনেত্রীর পাশে ছিলেন তথাগত। আর তাই তাঁরা একে অপরের আরও কাছাকাছি আসেন। সেসময় শোনা গিয়েছিল ২০২১-এর ডিসেম্বরেই নাকি তাঁদের বিয়ে। পরে ঋতাভরী সাংবাদিকদের জানিয়েছিলেন, খুব শীঘ্রই তাঁরা বিয়ে করবেন। তথাগতর সঙ্গে নতুন সংসার পাতার জন্য অভিনেত্রী একসঙ্গে একটি বাড়িও কিনেছেন বলেও শোনা যায়। তাঁরা লিভ-ইন রিলেশনশিপে ছিলেন। প্রেমে থাকার সময় একসঙ্গে বিদেশে ঘুরতেও গিয়েছিলেন ঋতাভরী ও তথাগত।

একসময় তথাগতর ছবি দিয়ে ঋতাভরী লিখছিলেন, ‘বাড়িতে তাঁর কাছে ফেরা যিনি তোমায় সবথেকে বেশি ভালোবাসেন। আমি মনে করি সেটাই পৃথিবীর সেরা অনুভূতি। আমি মনে করি, যাঁরা তাড়াহুড়ো করে শান্তি তাঁদের জন্য নয়। যে মানুষটা নিরাপদে ও খুশিতে রাখবেন, সেই মানুষটিকে খুজে বের করাই শান্তির।’

কিন্তু নাহ, ঋতাভরী ও তথাগত আর শান্তিতে নেই, তাঁদের এ সম্পর্কও এগোল না বলেই খবর। টলিপাড়ায় গুঞ্জন, ছেলের পরিবারই নাকি তথাগতর সঙ্গে ঋতাভরীর বিয়ে নিয়ে বেঁকে বসেছে।  শোনা গিয়েছিল, চলতি বছরেই বিয়ে করবেন তাঁরা। ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদার বিয়েতেও তাদের একসঙ্গে দেখা গিয়েছিল। এসবের মাঝেই গুঞ্জন শুরু হয়, প্রেম ভাঙছে ঋতাভরীর। যদিও এই বিষয় এখনও মুখ খোলেননি অভিনেত্রী।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest