Fatafati: abir-chatterjee-and-ritabhari-chakraborty-film-fatafati-first-song-jani-okaron-is-out-now

Fatafati: ঋতাভরী-আবিরের ‘জানি অকারণ’ গানে অন্য প্রেমের ছোঁয়া!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উইন্ডোজ প্রোডাকশনের হাত ধরে অরিত্র মুখোপাধ্যায়ের তৃতীয় ছবি ‘ফাটাফাটি’ আসছে বড় পর্দায়। টিজারের পর এবার রিলিজ হল ‘ফাটাফাটি’ ছবির প্রথম গান ‘জানি অকারণে’। অরিত্র পরিচালিত ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ও ‘বাবা বেবি ও’- দুই ছবিতেই সিনেমার গান যে দর্শকদের মনে ধরেছিল তা বলাই বাহুল‍্য। এবারও ব্যতিক্রম হয়নি। শনিবার প্রথম গান ‘জানি অকারণে’ রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

‘ফাটাফাটি’ ছবির এই গান গেয়েছেন অন্তরা মিত্র ও ঈশান মিত্র। গানটি লিখেছেন ঋতম সেন। উইন্ডোজের সঙ্গে এটাই অন্তরার প্রথম কাজ। এর আগে গানের টিজার মুক্তিতেই নজর কেড়েছিল, এবার সামনে এল ছবির গান। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন অমিত চট্টোপাধ্যায়। তবে ছবির টাইটেল ট্র্যাক তৈরি করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং বাংলাদেশের শিল্পী চমক হাসান। এছাড়াও ছবির আরও বেশকিছু গান রয়েছে। যেগুলি গেয়েছেন জাভেদ আলি, অন্বেষা দত্তগুপ্ত, অনন্যা ভট্টাচার্য, শুচিস্মিতা চক্রবর্তী, পারমিতা ও পৌষালি বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: Akshay Kumar: অ্যাকশন দৃশ্যের শুট করতে গিয়ে চোট পেলেন অক্ষয়, ব্রেস বসল হাঁটুতে

গোটা গান জুড়ে ছবির দুই মুখ্য চরিত্রের সম্পর্কের আভাস মেলে। ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ও আবির চট্টোপাধ্যায়কে (Abir Chatterjee)। ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাঁদের। গানের পরতে পরতে স্বামী ও স্ত্রীর মিষ্টি ভালবাসা,খুনসুটি, একে অপরের পাশে থাকার টুকরো মুহূর্ত ধরা পড়েছে।ঋতাভরি-আবিরের ‘ফাটাফাটি’ গানে এ যেন অন্য প্রেমের ছোঁয়া।

ছবির গল্পই নাকি এই ছবির ইউএসপি। তা প্রথম থেকেই শোনা যাচ্ছিল। আগামী মাসের ১২ তারিখ এই ছবি মুক্তি পাবে।
অভিনেত্রী ঋতাভরির কথায়, ‘”ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র পর অরিত্র ও জিনিয়াদের সঙ্গে এটা আমার দ্বিতীয় ছবি। আশা করি ছবিটি সকলের ভালো লাগবে।” প্রসঙ্গত, ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে মহিলা পুরোহিতের চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী ঋতাভরিকে। বক্স অফিসে যথেষ্ট ভালো ব্যবসা করেছিল এই ছবি।

আরও পড়ুন:  Akanksha Dubey: মৃত্যুর কয়েক ঘণ্টা আগে কাঁদতে কাঁদতে লাইভ! দানা বাঁধছে আকাঙ্ক্ষা-মৃত্যু রহস্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest