‘মিস কল’ থেকে প্রেম! তারপরই নিখোঁজ ঋতিকা, এবার কি করবে সোহম?

মিস কল’ থেকে বন্ধুত্ব-প্রেম। এবার সোহম-ঋতিকার প্রেমকাহিনি নিয়ে হাজির রবি কিনাগী।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘মিস কল’ থেকে বন্ধুত্ব-প্রেম। এরকম গল্প হয়তো প্রায়শই শুনে থাকি আমরা। এবার সেরকমই এক প্রেমের গল্প সিনেপর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক রবি কিনাগী। মূল চরিত্রে সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং ঋতিকা সেন (Rittika Sen)। ছবির নামও বিষয়বস্তুর সঙ্গে সাযুজ্য রেখেই নির্বাচন করা হয়েছে- ‘মিস কল’। সদ্য সুরিন্দর সিং প্রযোজিত এই ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে এল।

প্রেমের ছবি হলেও যেহেতু একটা দারুণ টুইস্ট রয়েছে সেই কারণেই গল্প নিয়ে কৌতূহল থেকেই যাচ্ছে।কীভাবে এগোয় ছবির গল্প? ‘মিস কল’-এর কাহিনি আবর্তিত হয়েছে কৃষ্ণ এবং লীলাকে নিয়ে। কৃষ্ণ নিম্ন-মধ্যবিত্ত পরিবারের ছেলে। একেবারে ছাপোষা, সাদামাটা। মদ্যপ বাবার উৎপাতে তাঁর কাঁধেই এসে পড়েছে সংসারের যাবতীয় দায়-দায়িত্ব। ওদিকে লীলা কলেজ পড়ুয়া। বন্ধুদের দেওয়া বুদ্ধিতে সবসময়েই অচেনা নম্বরে মিস কল দিতে থাকে সে। এই আশায় যদি কেউ একটু রিচার্জ করিয়ে দেয় ফোনে।

এরকমভাবেই একদিন অচেনা কৃষ্ণর সঙ্গে ফোনে আলাপ হয় লীলার। বন্ধুত্বও জমে ওঠে। তারপর প্রেম। দিনরাতের সুখ-দুঃখ ফোনেই ভাগ করে নেয় কৃষ্ণ ও লীলা। একদিন হঠাৎই নিখোঁজ হয়ে যায় লীলা। পুলিশে অভিযোগ দায়ের করেও যখন তার হদিশ পাওয়া যায় না, তখন তদন্ত করতে গিয়ে লীলার কল-লিস্ট ঘেঁটে কৃষ্ণর নম্বর পায় পুলিশ। যথারীতি থানায় ডেকে পাঠানো অটোচালক কৃষ্ণকে। কী হয় এরপর? কৃষ্ণ-লীলার সেই কাহিনি জানতে হলে অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন: কুকথায় পঞ্চমুখ…কৃষকদের সমর্থন করায় রিহানাকে ‘পর্ন গায়িকা’ আখ্যা কঙ্গনার

 

View this post on Instagram

 

A post shared by Surinder Films (@surinderfilms)


গত বছরটা মহামারীর কারণে সবার জন্যই ছিল ভয়াবহ। ফিল্ম ইন্ডাস্ট্রিরও ছিল তথৈবচ অবস্থা। প্রচুর ছবি হয়ে পরে রয়েছে যেগুলো রিলিজ করার কথা ভাবতেই পারছেন না প্রযোজকরা। কারণ দর্শক নেই। কিন্তু এরই মধ্যে কিছু সাহসী প্রযোজক আচ্ছেন যারা মনে করেন দ্যা শো মোস্ট গো অন এবং ঠিক সেই কারণেই মুক্তি পাচ্ছে বেশ কিছু ছবি।

সোহম-ঋত্বিকা ছাড়াও ছবিতে রয়েছেন সুপ্রিয় দত্ত, স্বাগতা বসু, রেশমি সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, প্রদীপ ধর, শুচিস্মিতার মতো শিল্পীরা। সংগীত পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন স্যাভি।  এদিকে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন সোহম। ইনস্টাগ্রামে ‘কলকাতার হ্যারি’র (Kolkatar Harry ) শুটিংয়ের কিছু ছবিও আপলোড করেছেন তিনি।

আরও পড়ুন: নীলের হাতের সিঁদুর তৃণার কপাল ছুঁতেই উঠল ‘ইনকিলাব জিন্দাবাদ’ ধ্বনি! দেখুন, ভাইরাল ভিডিও…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest