Sourav Ganguly Meets Sreemoyee Chattoraj At London, Actress Shares Photos From Cafe

Sourav Ganguly: সৌরভের সঙ্গে ‘কফি ডেটে’ Sreemoyee Chattoraj! কাঞ্চন জানে? খোঁচা নেটিজেনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লন্ডনে আপতত ছুটির মুডে সৌরভ গঙ্গোপাধ্যায়। আর সেখানেই রয়েছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। টেমসের পারে দাদার সঙ্গে হঠাৎ দেখা শ্রীময়ীর।  প্রথমে নিজের চোখকেই বিশ্বাস করতে পারেননি বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। মোলাকাত হতেই অভিনেত্রী কথা বলেন প্রাক্তন BCCI সভাপতির সঙ্গে। ভিনদেশে বসে সৌরভের সঙ্গে কফি খেয়েছেন কৃষ্ণকলি ধারাবাহিকের খলনায়িকা। ‘দাদা’র সঙ্গে মোলাকাতের ছবিও আপলোড করলেন সোশাল মিডিয়ায়।

ইনস্টাগ্রামে সৌরভের সঙ্গে তোলা তিনটি ছবি আপলোড করেছিলেন শ্রীময়ী। অভিনেত্রী লেখেন, “আমার প্রিয় মানুষটির সঙ্গে আচমকা দেখা হল। সত্যিই খুব ভালো মানুষ উনি।” লন্ডনের রাস্তায় সৌরভের সঙ্গে একটি সেলফি তুলেছেন শ্রীময়ী চট্টরাজ। দ্বিতীয় এবং তৃতীয় ছবিতে একটি কফি শপে বসে থাকতে দেখা যায় সৌরভ এবং শ্রীময়ীকে।  সৌরভ গঙ্গোপাধ্যায়ের ‘ডাউন টু আর্থ’ স্বভাবের প্রশংসা করেছেন শ্রীময়ী।

আরও পড়ুন: Shah Rukh Khan: ৩৫ লক্ষের ‘হিরেখচিত’ নেমপ্লেট লাগিয়েছেন শাহরুখ? জবাব দিলেন গৌরী

যদিও অভিনেত্রীকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনর। কাঞ্চন মল্লিকের প্রসঙ্গ টেনে খোঁচা দিয়েছেন অনেকেই। কেউ আবার লিখেছেন, ‘ডোনাদি জানে তো?’

উল্লেখ্য, গত বছর কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় অভিযোগ তোলেন তাঁর স্বামীর সঙ্গে নাকি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন শ্রীময়ী চট্টরাজ। বিষয়টি নিয়ে আগেই জলঘোলা শুরু হয়েছিল। এরপরেই ব্যাপারটি নিয়ে মুখ খোলেন পিঙ্কি। উগড়ে দিয়েছিলেন যাবতীয় ক্ষোভ। তাঁর অভিযোগ ছিল, শ্রীময়ীর কারণেই কাঞ্চন নাকি তাঁর সঙ্গে সম্পর্ক ভাঙতে চাইছেন কাঞ্চন মল্লিক। যদিও সমস্ত অভিযোগ নস্যাৎ করে দিয়েছিলেন শ্রীময়ী এবং কাঞ্চন। তবে ওই বিতর্কের পরেও একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে দুই অভিনেতাকে।

আরও পড়ুন: FIFA World Cup 2022: ক্রোয়েশিয়া জিতলেই আরও স্বল্পবাস হচ্ছেন সে দেশের সুন্দরী! দেখুন ছবি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest