Srabanti Chatterjee Trolled By Netizens For Receiving Mahanayak Somman

Srabanti Chatterjee: ‘প্রথমে বর বদল, তারপর দল বদল’, মহানায়ক সম্মান নিয়ে ট্রোল শ্রাবন্তীকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার ২৪ জুলাই ছিল উত্তম কুমারের মৃত্যুবার্ষিকী। প্রত্যেক বছর পশ্চিমবঙ্গ সরকারের তরফে পালন করা হয় এই দিনটি। প্রদান করা হয় অভিনেতা-অভিনেত্রীদের বিশেষ পুরস্কারও। চলতি বছরও তেমনই একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয় পশ্চিমবঙ্গ সরকারের তথ্য ও সংস্কৃতি দফতরের পক্ষ থেকে। সেখানে বিশেষ সম্মান প্রদান করা হয় পরিচালক হরনাথ চক্রবর্তী, অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, অভিনেত্রী সোহিনী সরকারকে।

এছাড়াও মহানায়ক সম্মানে সম্মানিত চলতি বছর আরও বেশ কয়েকজন শিল্পী। সেই তালিকায় যেমন রয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরা, তেমনই শুভশ্রী গঙ্গোপাধ্যায়, কোয়েল মল্লিক, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নামও রয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুরস্কার তুলে দেন তাদের হাতে। সেই সুন্দর মুহূর্তের বেশকিছু ছবি, ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তারা। আর সেখান থেকেই শুরু একের পর এক মন্তব্য।

আরও পড়ুন: Mimi Chakraborty: ডিজাইনার শাড়িতে বর্ষাযাপন মিমির! ধেয়ে এল অশ্লীল মন্তব্য

একজন লিখলেন, ‘প্রথমে বর বদল, তারপর দল বদল।’ শ্রাবন্তীর পোস্টে এক ব্যক্তি লিখেছেন, ‘আরও কী কী দেখতে হবে কে জানে। ছিঃ ছিঃ এদের নিজেদেরও কি লজ্জা করে না একটুও।’ কেউ আবার বলেছেন, ‘মহানায়ক উত্তম কুমারকে এইভাবে অপমান করার কোনো মানে আছে, এই ফ্লপ নায়িকাকে ভূষিত করে।’  আরেকজন লিখলেন, ‘গতবার বিধানসভা ভোটের আগে তুমি মমতার নামে আর মমতা তোমার নামে কী কী কথা বলেছিল মনে আছে?’

একুশের ভোটের আগে বিজেপি-তে যোগ দিয়েই মমতার নামে টুইট করে শ্রাবন্তী লিখেছিলেন, ‘যাদের মাথা গোঁজার কোনও ঠাঁই নেই, তাদের কাছে ট্যাব কেনা বিলাসিতা নয় কি? আমফানের ঝড়ে উড়েছে চাল। কেন্দ্র থেকে ক্ষতিপূরণ এলেও তা পৌঁছয়নি ক্ষতিগ্রস্থদের হাতে। এটাই পিসির উন্নয়ন’। বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে বিজেপি-র প্রার্থী হয়ে ভোটে দাঁড়ান তিনি। কিন্তু ফলাফল সামনে আসলে দেখা যায়, তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে ৫০ হাজারেরও বেশি ভোটে পরাজিত হয়েছেন ঘরের মেয়ে শ্রাবন্তী।

যেই শ্রাবন্তীর প্রচারে এসেছিলেন খোদ অমিত শাহ, সেই শ্রাবন্তী ছেড়ে দেন বিজেপি ভোটে হারার পরই। টুইট করে বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন। আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে আসার কথা না বললেও, তারপর থেকেই অভিনেত্রী ‘দিদি অন্ত প্রাণ’।

আরও পড়ুন: Dhindora Baja Re: ‘মা ভবতারিণী, দশপ্রহরণধারিণী…’, ‘রকি রানি’র নতুন গানে দুর্গাপুজোর ঝলক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest