Shah Rukh Khan's shirtless photo leaves the internet gasping for air

Shah Rukh Khan: ছেলের জন্য শার্টলেস শাহরুখ! ছবি দেখলে লাগবে ছ্যাঁকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছেলের ব্র্যান্ডেড পোশাকের বিজ্ঞাপন করতে গিয়ে তুলকালাম কাণ্ড ঘটালেন শাহরুখ খান (Shah Rukh Khan)। নিজেই মডেল সেজে দাঁড়িয়ে পড়লেন ক্যামেরার সামনে। তাও আবার শার্টলেস হয়ে। আর তাতেই ঘুম ছুটেছে নেটপাড়ার।

কিছুদিন আগেই শাহরুখ খান(Shah Rukh Khan) ঘোষণা করেছিলেন যে তিনিই আরিয়ান খানের(Aryan Khan) বিলাসবহুল পোশাকের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। এরপর খেলার মাঠ থেকে শুরু করে ছবির প্রচার সর্বত্রই তাঁকে দেখা গেছে আরিয়ানের ব্র্যান্ডের পোশাকে। শাহরুখের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর ম্যানেজার পূজা দদলানি। কিং খানের ছায়াসঙ্গী পূজা। বহু বছর ধরে তাঁর সঙ্গে কাজ করছেন। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “বার্ধক্যের বিপরীতে হাঁটা আর ফিটনেসের অনুপ্রেরণা। এই মানুষটার (শাহরুখ) বয়স বাড়ছে না বরং ক্লাসিক হয়ে উঠছে।”

ছবিতে লম্বা চুলের শাহরুখকে দেখা গেল একটি গ্লাস হাতে পোজ দিতে। গায়ে শার্ট না থাকলেও, চোখ আটকাচ্ছে কিং খানের অ্যাকসেসরিজে। কালো ফ্রেমের সানগ্লাস আর লেয়ারড চেন। হাতে তিনটে আংটিও রয়েছে, যাতে লেখা ‘DYAVOL’। পূজার টুইট শেয়ার করে মজার ছলে শাহরুখ লেখেন, “সবই ঠিক আছে কিন্তু আমি কী নতুন কিছু পোশাক পেতে পারি! DYavolX-এর পরবর্তী কালেকশন কবে আসছে।” এই পোস্টের কমেন্ট সেকশনে একজন লিখেছেন, ‘আজ আমার ইনস্টাগ্রাম করা সার্থক হল’। অপরজনের মন্তব্য, ‘আমি তো শ্বাস নিতে পারছি না।’ তৃতীয়জন লিখলেন, ‘খুব গরম লাগছে! বরফ চাই আমার’।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest